1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:২১ অপরাহ্ন

বিজয় দিবসের অনুষ্ঠানে অতিথি হিসেবে সস্ত্রীক ভারত যাচ্ছেন মাহবুবুর রহমান

তানজিম ইসলাম
  • আপডেটের সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৪১০ বার দেখা হয়েছে।

ভারত সরকারের আমন্ত্রণে এবারের বিজয় দিবসের অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা হিসেবে সস্ত্রীক ভারত সফরে যাচ্ছেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের অনুষ্ঠানে রাষ্ট্রীয় অতিথি হিসেবে মাহবুবুর রহমান ও তাঁর স্ত্রী নাজনীন রহমানকে আমন্ত্রণ জানিয়েছেন ভারত সরকার।
১ ডিসেম্বর ভারত সরকারের প্রতিরক্ষা উপদেষ্টা ব্রিগেডিয়ার জেএস সিমা স্বাক্ষরিত এক প্যাডে ই-মেইল যোগে তাদের এ আমন্ত্রণ পত্র পাঠানো হয়।

৪৯তম মহান বিজয় দিবস উপলক্ষে ভারতের কলকাতার ‘ফোর্ট উইলিয়ামে’ এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ওই অনুষ্ঠানে রাষ্ট্রীয় অতিথি হিসেবে অংশগ্রহণের জন্য বাংলাদেশ থেকে ৩০ জন বীর মুক্তিযোদ্ধা এবং ৬ জন সামরিক কর্মকর্তাকে নির্বাচিত করা হয়। আমন্ত্রিত অতিথিদের মধ্যে রয়েছেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান সহ সামরিক বাহিনীর অবসরপ্রাপ্ত সাবেক কর্মকর্তাগণ। ১৪ ডিসেম্বর সস্ত্রীক তাঁর ভারতে যাওয়ার কথা রয়েছে এবং ১৮ ডিসেম্বর সফর শেষে দেশে ফিরবেন।

এ প্রসঙ্গে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বলেন, একজন মুক্তিযোদ্ধা হিসেবে মহান বিজয় দিবসের বিশেষ অনুষ্ঠানে ভারত সরকার আমাকে তাদের দেশে আমন্ত্রণ জানিয়েছে। এটি সত্যিই আমার জন্য গর্বের বিষয়। এ সম্মাননার জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারত সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই আমার জীবনে একটি গর্বের অধ্যায় হয়ে থাকবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান