1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন

যাঁর শ্রেষ্ঠত্বের গল্প ব্যাচ-৯০’র তিন দশক পূর্তিতে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৩০৩ বার দেখা হয়েছে।

ঢাকা জেলার দোহার উপজেলার ঐতিহ্যবাহি বিদ্যাপীঠ জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক হায়াত আলী মিঞা কে সংবর্ধণা দিয়েছে প্রতিষ্ঠানটির এসএসসি ব্যাচ-৯০’র শিক্ষার্থীরা।
ব্যাচ-৯০’র তিন দশক পূর্তি উপলক্ষে এ সংবর্ধণা জানানো হয় বরেণ্য এই প্রধান শিক্ষককে। যাঁর শ্রেষ্ঠত্বের গল্প ছিল অনুষ্ঠানজুড়ে।
শুক্রবার কেরানীগঞ্জের শ্যামল বাংলা রিসোর্টে দিনব্যাপী আয়োজিত এ অনুষ্ঠানের প্রধান পর্ব ছিল হায়াত আলী মিয়াকে সম্মাননা স্মারক প্রদান। তিনি অসুস্থ থাকায় তাঁর সন্তান নুরুল হায়াত টুটুল সম্মাননা স্মারকটি গ্রহণ করেন।

অনুষ্ঠানে জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-৯০’র সদস্যরা পরিবার নিয়ে অনুষ্ঠানে সমবেত হয়। বিজয়ের মাসে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। সবার হাতে হাতে ছিল জাতীয় পতাকা, কন্ঠে ছিল আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি।

সকলের সরব উপস্থিতিতে অনুষ্ঠানস্থল পারিবারিক মিলন মেলায় পরিনত হয়। এতে সারা বাংলা-৯০ ব্যাচের বেশ কয়েকজন শিক্ষার্থী অনুষ্ঠানে যোগ দেন। ব্যাচ-৯০’র তিন দশক পূর্তি উপলক্ষে ‘বন্ধুতা’ নামে একটি স্মরনিকা প্রকাশ করা হয়। অনুষ্ঠানের শেষাংশে ওই ব্যাচের সদস্য রুমা তাপসী ও মৌসুমীর গান মোহিত করে তোলে অনুষ্ঠানে যোগ দেয়া সকলের।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান