1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

নিজ এলাকায় ভালবাসায় সিক্ত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাড. শাহিন

তানজিম ইসলাম
  • আপডেট সময়ঃ শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৬১ জন নিউজটি দেখা হয়েছে।

নিজ এলাকায় ভালবাসায় সিক্ত হলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাডভোকেট শাহিন-উল-ইসলাম। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় তাঁকে এ সংবর্ধণা দেয়া হয়। বৃহত্তর দোহারের সর্বস্তরের জনগন এ সংবর্ধণার আয়োজন করেন।

শনিবার (১২ ডিসেম্বর) বিকেলে দোহার পেট্্েরাল পাম্প সংলগ্ন মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোহারের বিভিন্ন এলাকা ও মহল্লা থেকে মিছিল সহকারে সব শ্রেণি পেশার মানুষ ছুটে আসেন সংবর্ধণাস্থলে। অনুষ্ঠান শুরুর আগেই পুরো অনুষ্ঠানস্থল কানায় কানায় পূর্ণ হয়ে উঠে। সংবর্ধনার আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান দোহার এলাকার বাসিন্দা সুজাহার বেপারী।

সাবেক ছাত্রলীগ নেতা দোহার গ্রামের বাসিন্দা রিপন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক, ডা. বিপুল চন্দ্র দাস সহ আরো অনেকে। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

অনুষ্ঠানের শুরুতে ফুল ও অভিনন্দন পত্র সহ বিভিন্ন উপহার দিয়ে এ্যাডভোকেট শাহিনকে সম্মাননা জানান এলাকাবাসী এবং স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বাবুল বলেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটিতে আমাদের গ্রামের ছেলে শাহিন জায়গা করে নিয়েছে । এটা আমাদের জন্য গর্বের। এর বড় প্রমান আজকের অনুষ্ঠান। বৃহত্তর দোহার এলাকার প্রতিটি পাড়া-মহল্লা থেকে সাধারণ মানুষ ছুটে এসেছেন। শাহিনের ভাল ব্যবহার ও যোগ্যতার কারণে রাজনীতির মাঠে সে অনেকদূর এগিয়ে যাবে এটা আমাদের বিশ্বাস।

সংবর্ধিত অতিথি এ্যাডভোকেট শাহীন বক্তব্যের শুরুতে আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, আমার এলাকার মানুষের যে ভালবাসা আজ পেলাম এ ঋণ কোনদিন শোধ হবার নয়। এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ, আমার বন্ধুবান্ধব, মুরব্বিগণ সবাই আমাকে ভালবাসা দিতে এসেছেন। আমার প্রবাসে থাকা বন্ধুরা এ অনুষ্ঠানের জন্য যে উৎসাহ দিয়েছেন তা কোনদিন ভুলার নয়। স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটিতে আজকের অবস্থানের জন্য সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠান শুরুর আগে মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে এ্যাডভোকেট শাহিনকে অনুষ্ঠানস্থলে নিয়ে আসেন এলাকাবাসী ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান