1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন

দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা: কেরানীগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

সিনিয়র প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৭১ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জে সংবাদ প্রকাশের জের ধরে দুই সাংবাদিকের বিরুদ্ধে মানহানি মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে কেরানীগঞ্জে কর্মরত বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বৃহস্পতিবার উপজেলার কদমতলী বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম কমান্ডার চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণকারী সকল সাংবাদিক এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

গত ২২ অক্টোবর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মামলাটি দায়ের করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সিদ্দিক।

অভিযুক্ত দুই সাংবাদিক হলেন- কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবং দৈনিক যুগান্তর প্রতিনিধি আবু জাফর ও গাজী টেলিভিশনের কেরানীগঞ্জ প্রতিনিধি সোহরাওয়ার্দী শ্যামল।

গত ১৭ অক্টোবর দৈনিক যুগান্তরে “কেরানীগঞ্জের ইউপি প্যাড জাল করে চেয়ারম্যানের বিরুদ্ধে গণস্বাক্ষর” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

ওই সংবাদে তারানগর ইউপি চেয়ারম্যান অভিযোগ করেন তার অফিসিয়াল প্যাড জাল করে তার বিরুদ্ধে গণস্বাক্ষর নেয়া হচ্ছে। পূর্বশত্রুতার জের ধরে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সিদ্দিক এমনটি করেছেন। সংবাদটি প্রকাশিত হওয়ার পর আবু সিদ্দিক মামলাটি দায়ের করে ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন মিয়া, সাবেক সভাপতি শফিক চৌধুরী, সাবেক সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সভাপতি আব্দুল গনি, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি দেলোয়ার হোসেন, সাবেক সাধারন সম্পাদক রায়হান খান, সহ-সভাপতি ইকবাল হোসেন রতন।

আরও উপস্থিত ছিলেন সাংবাদিক মিয়া আব্দুল হান্নান, আলমগীর হোসেন, ইউসুফ আলী, শেখ মো: শামীম, মোস্তফা কামাল, সাজ্জাদ হোসেন, শহিদুল ইসলাম বিপ্লবসহ প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাকিদবৃন্দ।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান