1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন

জবি মিডিয়া ক্লাবের সহ-সভাপতি নির্বাচিত হলেন রাশিম মোল্লা

প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৬৪৬ বার দেখা হয়েছে।

বিভিন্ন গণমাধ্যমে কর্মরত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন জবি মিডিয়া ক্লাবের সহ-সভাপতি নির্বাচিত হলেন রাশিম মোল্লা (মানবজমিন)। এতে সভাপতি পদে ২০২১-২২ সালের জন্য সর্বসম্মতিক্রমে দৈনিক ভোরের ডাকের চীফ রিপোর্টার মোহাম্মদ আকতার হোসেন ও সাধারণ সম্পাদক পদে রাইজিংবিডির ডেপুটি চীফ রিপোর্টার এসকে রেজা পারভেজকে নির্বাচিত করা হয়েছে।

শনিবার দুপুরে রাজধানীর সেগুন বাগিচার একটি রেস্টুরেন্টে জবি মিডিয়া ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

সংগঠনের বিদায়ী সভাপতি সরোয়ার আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও জবি মিডিয়া ক্লাবের সদস্য রিয়াজ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন আরিফ, সহ-সভাপতি আতাউর রহমান, মামুন স্ট্যালিন, মহি উদ্দিন পলাশ ও শাহনাজ পারভীন এলিস প্রমুখ।

এসময় দুদক বিটের সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশন (র‌্যাক) এর সভাপতি নির্বাচিত হওয়ায় জবি মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, সহ-সভাপতি আলাউদ্দিন আরিফ, শফিক শাহীন এবং সোলাইমান সালমানকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান