1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:০২ অপরাহ্ন

সকলকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে: ঢাকা জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ২২৮ বার দেখা হয়েছে।

ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেছেন, সোনার বাংলা গড়তে হলে উপজেলার সকল কর্মকর্তাকে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। প্রত্যেক কর্মকর্তা নিয়োগের আগে শপথ নেওয়ার সময় ভাল কাজ করার কথা অঙ্গিকার করেন। সকল কর্মকর্তা যদি শপথের কথা মনে রেখে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে তবে সোনার বাংলা গড়া সম্ভব। সেই সাথে সাধারণ মানুষকেও সততার সাথে কাজ করতে হবে।

মঙ্গলবার সকালে ঢাকার নবাবগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ২য় ধাপে করোনার প্রভাব মোকাবেলায় জনপ্রতিনিধি ও সকল দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে ঢাকা জেলা প্রশাসক প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম আরো বলেন, করোনার বিপর্যস্তকালে প্রথম ধাপে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের সহযোগিতায় স্থানীয় প্রশাসন যে ভাবে জনগণের পাশে দাঁড়িয়েছে তা সত্যিই প্রশংসনীয়। তিনি আরো বলেন, শুধু সভা করে উন্নয়ন করা যায় না। সভায় শুধু কর্ম পরিকল্পনা করা হয়। জনপ্রতিনিধি, প্রশাসনের সমন্বিত প্রয়াসে উন্নয়ন সম্ভব। স্বীকার করতে হবে উন্নয়নে সংবাদ মাধ্যমেরও ভূমিকা রয়েছে।

নবাবগঞ্জে জেলা প্রশাসকের দিনব্যাপী কর্মসূচীর মধ্যে ছিল উপজেলা নির্বাহী কার্যালয় ও ভূমি অফিস পরিদর্শন প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের সাথে মতবিনিময়, এলজিএসপি-৩ এর অর্থায়নে লেডিস কর্ণার ও যাত্রী ছাউনি এবং শেখ রাসেল স্মৃতি পাঠাগার উদ্বোধন, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পর আওতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পরীক্ষা কেন্দ্রের বেঞ্চ সরবরাহ, আমার বাড়ি আমার খামার প্রকল্প পরিদর্শন ও করোনা সংক্রান্ত ঋণ ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চোয়ার বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজুর সভাপত্বিতে উপস্থিত ছিলেন ঢাকা জেলার স্থানীয় সরকার উপ-পরিচালক ছানিয়া আক্তার, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সহকারি কমিশনার (ভূমি) মো. রাজিবুল ইসলামসহ সকল দপ্তরের কর্মকর্তা ও উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান