1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:৩৫ অপরাহ্ন

দোহারে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ২৯৩ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মনোয়ারা বেগম সংবাদ সম্মেলন করেছে। তার বিরুদ্ধে ভূমি দখল ও বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে সম্প্রতি ঝাঁড়ু মিছিল করে একটি চক্র। এর প্রতিবাদে উপজেলার চর কুসুমহাটি গ্রামের নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন এ ইউপি সদস্য।

এ সময় সাংবাদিকদের উদ্দেশে মনোয়ারা বেগমের স্বামী বীর মুক্তিযোদ্ধা মো. ইউসুফ আলী খান লিখিত বক্তব্যে বলেন ইউপি সদস্য মনোয়ারা বেগমের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বানোয়াট এবং ভিত্তিহীন।

মনোয়ারা বেগম বলেন, আমার জনপ্রিয়তাকে নষ্ট করতে একটি মহল উদ্দেশ্যে প্রনোদিত হয়ে আমার বিরুদ্ধে জঘন্যতম ষড়যন্ত্র করছে। আমি দুই দুই বারের জনপ্রতিনিধি। যারা আমার সাথে বিগত দিনে প্রতিদ্বন্দিতা করে পরাজিত হয়েছে তারাই আমার বিরুদ্ধে ওঠে পরে লেগেছে। যাতে করে আগামী নির্বাচনে আমি জয়লাভ করতে না পারি। এ জন্য তারা আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে। আমি এসবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আজকে এ সংবাদ সম্মেলন।

উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আব্দুস সামাদ, সাহিনা, হেলেনা, মাহমুদপুর ইউনিয়নের আ.লীগের সহসভাপতি মুজিবুর দেওয়ান,ওয়ার্ড আ.লীগনেতা রাজ্জাক খানসহ ১,২,ও ৩ নং ওয়ার্ডের শতাধীক সাধারণ জনগন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান