1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৪৭ অপরাহ্ন

৪ বছরের শিশু ধর্ষণ মামলায় আসামির যাবজ্জীবন কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৭২ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকা জেলার নবাবগঞ্জে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে করা মামলায় আসামি সুনীল বৈরাগীকে (৪৪) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন ট্রাইব্যুনাল। কারাদণ্ডের পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাভোগ করতে হবে। আজ বৃহস্পতিবার ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক তাবাসসুম ইসলাম আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আসামি সুনীল বৈরাগী উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের বাসিন্দা।

রায় ঘোষণার আগে আসামিকে কারাগার থেকে ট্রাইব্যুনালে হাজির করা হয়।। রায় ঘোষণার পর সাজা পরোয়ানা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, সুনীল বৈরাগী শিশুটিকে ‘নাতনি’ বলে সম্বোধন করতেন। এ কারণে আসামি বিভিন্ন সময় ভিকটিমকে বাসায় ডেকে নিয়ে বিভিন্ন খাবার খেতে দিতেন। ২০১৮ সালের ৩০ নভেম্বর সন্ধ্যায় আসামি ভিকটিমকে ডেকে নিয়ে প্রথমে মিষ্টি খেতে দেন। পরে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় পরিবারের অন্য সদস্যরা বাসায় ছিলেন না। ধর্ষণের অভিযোগে শিশুটির মা ২০১৮ সালের ১ ডিসেম্বর সুনীল বৈরাগীকে আসামি করে নবাবগঞ্জ থানায় মামলা করেন।

মামলাটি তদন্ত করে ২০১৯ সালের ১৬ এপ্রিল আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা নবাবগঞ্জ থানার এসআই কামরুল হাসান। ওই বছরের ১৮ আগস্ট আসামির বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত। মামলাটির বিচার চলাকালে আদালত ১৩ জন সাক্ষীর মধ্যে ১০ জনের সাক্ষ্য গ্রহণ করেন।

বাদীপক্ষে মামলাটিতে সহায়তা করেন অ্যাডভোকেট মাহমিদা আক্তার রিংকি। আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট আমান উল্ল্যাহ সোহাগ।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা কামরুল হাসান প্রিয়বাংলা নিউজ২৪’কে বলেন, চেষ্টা করেছিলাম যেন একটি শিশু ন্যায় বিচার পায়। সুষ্ঠু তদন্ত করে চার্জশিট দিয়েছিলাম। শিশুটি ন্যায় বিচার পাওয়ায় আমি খুব খুশি।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান