1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৩১৬ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে মিজানুর রহমান কিসমতকে আহবায়ক ও দেওয়ান আওলাদ হোসেন, অ্যাডভোকেট সাফিল উদ্দিন এবং ইঞ্জিনিয়ার আরিফুর রহমানকে যুগ্ম আহবায়ক করা হয়।

ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহমেদ ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান গত ১১ নভেম্বর বুধবার নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ৬৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন।

দলীয় সূত্র জানায়, ২০১৪ সালের ১৮ ডিসেম্বর দোহার নবাবগঞ্জ কলেজ মাঠে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে মো. নাসির উদ্দিন আহমেদ ঝিলু সভাপতি ও মো. জালাল উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। কিন্তু দীর্ঘসময়েও এ কমিটির পূর্ণাঙ্গতালাভ করতে পায়নি।

নবগঠিত নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান কিসমত বলেন, সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদকমুক্ত নবাবগঞ্জ গড়তে নতুন পুরাতনের সমন্বয়ে স্থানীয় সংসদ সদস্য এবং প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের সহযোগীতায় একটি শক্তিশালী সংগঠন গড়ে তুলতে কাজ করে যাবেন।

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান আহ্বায়ক কমিটির অনুমোদনের সত্যতা নিশ্চিত করে জানান, আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান