1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:০০ অপরাহ্ন

নবাবগঞ্জে বেসরকারি ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২৮৫ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে বেসরকারি দুটি ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচলনা করেছেন জেলা সিভিল সার্জন অফিস ও উপজেলা প্রশাসন। মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলা সদর নবাবগঞ্জ চক্ষু এন্ড জেনারেল হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়। ঐ প্রতিষ্ঠান পরিচালনার ছাড়পত্র ও কাগজপত্র দেখাতে না পারায় প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। একই সাথে প্রশাসন তাদের সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশনা দেয়।

দুপুর আড়াইটার দিকে পাড়াগ্রাম জেনারেল হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়। ক্লিনিকের ছাড়পত্র ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ভোক্তা সংরক্ষণ আইনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজিবুল ইসলামের ভ্রাম্যমাণ আদালত ১ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করেন। এছাড়া প্যাথলজি এবং ওটি বিভাগ বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সব রকমের কার্যক্রম বন্ধ থাকবে বলে জানান, জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. মো. বিল্লাল হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ডিজির প্রতিনিধি ডা. আলো, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলাম, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. জাকির হোসেন, নবাবগঞ্জ থানার এএসআই শ্যামল চন্দ্র হালদার প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান