1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

কমিউনিটি ব্যাংক লিমিটেড নবাবগঞ্জ শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২২১ বার দেখা হয়েছে।

বাংলাদেশ পুলিশের অধীনে ঢাকার নবাবগঞ্জের প্রাণকেন্দ্রে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড নবাবগঞ্জ শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাশিমপুর সাজেদা কমপ্লেক্সে ব্যাংকের কার্যক্রম উদ্বোধন করা হয়।

এসময় নবাবগঞ্জ শাখাসহ দেশের অন্যান্য স্থানে এক যোগে ভিডিও কনফারেসিং এর মাধ্যমে ৭টি শাখা উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের চেয়ারম্যান ও বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ।

উদ্বোধন অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন ঢাকারেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি নুরে আলম মিনা।
উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন আশরাফ, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, সিনিয়র এএসপি দোহার সার্কেল জহিরুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, দোহার উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল, দোহার থানা অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ, শাখা ব্যবস্থাপক মো. জাকির হোসেন। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান