1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৪০ পূর্বাহ্ন

যুবলীগে দখলবাজ ও অপরাধীদের ঠাঁই নেই

শামীম আরমান, সিনিয়র প্রতিবেদক:
  • আপডেট সময়ঃ শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৬৯ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকা জেলা যুবলীগের সভাপতি সফিউল আজম খান বারকু ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য হুশিয়ারি উচ্চারন করে বলেছেন দখলবাজ, জুলুমবাজ ও অনুপ্রবেশকারীদের যুবলীগে কোন ঠাঁই নেই। তারা বলেন, যুবলীগ সবসময় সব ক্ষেত্রে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে রাজনীতি করে। যদি কেউ কখনো যুবলীগের মুল মন্ত্রকে কলঙ্কিত করে দলের বদনাম সৃষ্টি করে তাহলে তাদের কোন জায়গা যুবলীগে নেই । মনে রাখতে হবে এটা বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করব।

শনিবার (৩১ অক্টোবর) দোহার উপজেলার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগ আয়োজিত বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে তারা দু’জন একথা বলেন।

সফিউল আজম খান বারকু ও মিজানুর রহমান বলেন, আমরা এটাও দেখেছি একই পরিবারে বিভিন্ন জন বিভিন্ন দল করে। কেউ বিএনপি কেউ আওয়ামী লীগ এমনকি কেউ নিষিদ্ধ সংগঠনও করে। তাদের আমরা বলতে চাই এ ধরনের সুবিধাবাদী নেতাকর্মীদের জায়গা আমাদের যুবলীগে নয়। সংগঠনের প্রভাব ব্যবহার করে কেউ অপকর্ম করলে তাকেও ছাড় দেয়া হবে না।

সভায় সভাপতিত্ব করেন দোহার উপজেলা উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন রসু। সভা পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ।

দোহারের বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক সহ সাভার, ধামরাই ও নবাবগঞ্জের যুবলীগের নেতাকর্মীদের সরব উপস্থিতিতে সুশৃঙ্খলভাবে বর্ধিত সভাটি শেষ হয়।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান