1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৩:২০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর আদর্শ না মেনে ‘নৌকা’ বলে কোন লাভ নেই: সালমান এফ রহমান

শামীম আরমান ও তানজিম ইসলাম
  • আপডেট সময়ঃ শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৬৭ জন নিউজটি দেখা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি বলেছেন নৌকা প্রতীক পেলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাকে জিতিয়ে দিবে এই ধারণা থেকে সবাইকে বের হয়ে আসতে হবে। মনে রাখবেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন না করে ও সাংগঠনিক কাজ কর্ম থেকে দূরে থেকে ‘নৌকা’ বলে দৌঁড়ঝাপ করে কোন লাভ নেই।
শনিবার ঢাকার দোহার উপজেলা জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ও পৌর যুবলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল মাধ্যমে বক্তব্যকালে তিনি একথা বলেন।

সালমান এফ রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ার জন্য যে স্বপ্ন দেখেছিলেন তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সেটা বাস্তবায়ন করেছেন। আমরা যারা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আছি আমাদের সবার মনে রাখতে হবে দেশটাকে এগিয়ে নিতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদেরকে নিজেদের ভালবাসা দিয়ে জনগনের মন জয় করতে হবে।
তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নিবার্চন ৩ বছর পরে। তবুও আমাদেরকে এখন থেকেই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাংগঠনিক কাজ করে যেতে হবে।
সভায় ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন শিকদার, জেলা যুবলীগের সভাপতি সফিউল আজম খান বারকু ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারন সম্পাদক আকমল হোসেন আকমল বক্তব্য রাখেন। সভার সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন রসু। সভা পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ।
দোহারের বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক সহ সাভার, ধামরাই ও নবাবগঞ্জের যুবলীগের নেতাকর্মীদের সরব উপস্থিতিতে সুশৃঙ্খলভাবে বর্ধিত সভাটি শেষ হয়।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান