1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
উন্নয়নে দৃষ্টান্ত হয়ে থাকবে ঢাকা জেলা পরিষদ: মাহবুবুর রহমান • PRIYOBANGLANEWS24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:২৫ পূর্বাহ্ন

উন্নয়নে দৃষ্টান্ত হয়ে থাকবে ঢাকা জেলা পরিষদ: মাহবুবুর রহমান

নিজস্ব প্রতিবেদক, প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৫২৬ বার দেখা হয়েছে।

ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেছেন, আমি যেভাবে ঘুরে ঘুরে ঢাকা জেলার উন্নয়ন কাজ করছি এভাবে শেষ পর্যন্ত করে যেতে পারলে সারা দেশের জেলা পরিষদগুলোর মধ্যে উন্নয়নের ক্ষেত্রে দৃষ্টান্ত হয়ে থাকবে ঢাকা জেলা পরিষদ।
রবিবার (২৫ অক্টোবর) বিকেলে ঢাকার দোহার উপজেলার প্রাণকেন্দ্রের লটাখোলা-চরজয়পাড়া সার্বজনীন দূর্গামন্দির পরিদর্শণকালে একথা বলেন তিনি।

মাহবুবুর রহমান বলেন, বিগত অর্থবছরে ঢাকা জেলা পরিষদ থেকে লটাখোলা-চরজয়পাড়া সার্বজনীন দুর্গা মন্দির নির্মাণে ২০ লাখ টাকা বরাদ্দ দিয়েছিলাম। সে বরাদ্দে মন্দিরের অবকাঠামোগত কাজ শেষ হয়েছে। উপজেলা প্রাণকেন্দ্রের এ মন্দিরটির একটি পুরোনো ঐতিহ্য রয়েছে। যে কারণে মন্দিরটিকে দৃষ্টিনন্দন করতে আরও অনেক টাকা প্রয়োজন রয়েছে। আগামী অর্থবছরে জেলা পরিষদের বাজেট থেকে নতুন বরাদ্দ দিয়ে দোহার উপজেলার সবচেয়ে দৃষ্টিনন্দন মন্দির হিসেবে এ মন্দিরটির কাজ সম্পন্ন করার ঘোষণা দেন মাহবুবুর রহমান।

এমন ঘোষণায় মন্দির কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদসহ কৃতজ্ঞতা প্রকাশ করেন দোহার উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিতাভ পাল অপু।

এর আগে মন্দিরে এলে মাহবুবুর রহমানকে ফুল ও শুভেচ্ছা স্মারক হাতে দিয়ে সম্মাননা জানান মন্দির কমিটির সভাপতি গৌর চন্দ্র পাল, ডা. ভজহরি দাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিদ্যুৎ দাস, প্রদীপ দাস, চন্দন কর্মকার সহ কমিটির সদস্যবৃন্দ। মন্দির কমিটির স্বেচ্ছাসেবকদের ভূমিকায় সংক্ষিপ্ত অনুষ্ঠানটি সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান