1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন

নবাবগঞ্জে জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৩২৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লায় ক্রয়কৃত জমি দখল ও চাঁদা দাবীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলর ঝনঝনিয়া গ্রামের আকতার হোসেন। তাদের ইউনিয়নের খতিয়া মৌজার তাদের ক্রয়কৃত ৩১ শতাংশের কাতে ১০.৩৩ শতাংশ জমি দখলের চেষ্টা ও তাদের কাছে চাঁদা দাবী করায় স্থানীয় নগেন মন্ডল গংদের বিরুদ্ধে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে আকতার হোসেন। শুক্রবার বেলা ১২টায় নবাবগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে আকতার হোসেন তার লিখিত বক্তব্যে বলেন, খতিয়া মৌজাস্থিত আরএস ৬৯৬ খতিয়ানের সুধন্য মন্ডলের নাম রেকর্ডভুক্ত রয়েছে। পরে তার মৃত্যুর পর ওয়ারিশগণদের কাছ থেকে আমি ও দিলিপ মন্ডল কাগজপত্র মিল দেখে ৩১ শতাংশ জমি খরিদ করি।

আকতার হোসেন বলেন, সুধন্য মন্ডলের সন্তোষ মন্ডল ও গোপাল চন্দ্র মন্ডল নামে দুই পুত্র ছিল। যা চেয়ারম্যানের ওয়ারিশ সনদ দ্বারা স্বীকৃত। কিন্ত স্থানীয় নগেন মন্ডল ও মতিয়ার ষড়যন্ত্র করে নরেশ মন্ডল গংদের সুধন্য মন্ডলের ওয়ারিশ সাজিয়ে তাদের কাছ থেকে আম-মোক্তার দলিল করে নিয়ে আমার জমিতে জবর দখলের চেষ্টা করছে এবং আমাকে বিভিন্ন রকম হুমকি দিতেছে। তাদের দাবি সুধন্য মন্ডলের তিন ছেলে সন্তোষ মন্ডল, গোপাল চন্দ্র মন্ডল ও মন্তোষ মন্ডল। নরেশ মন্ডলরা মন্তোষ মন্ডলের ছেলে বলে তারা দাবি করেন। এ নিয়ে কয়েকবার শালিশ বৈঠক হয়েছে। কাগজপত্রে কোথাও তারা এই জমির মালিক দেখাতে পারেনি।এমনকি প্রমান করতে পারেনি মন্তোষ মন্ডল সুধন্য মন্ডলের ছেলে। এছাড়া ভূমি দস্যু ও দালাল চক্র নগেন মন্ডল ও দিন ইসলাম দিলু গংরা তার কাছে লক্ষ লক্ষ টাকা চাঁদা দাবী করছে এবং তারা আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে লিখিত বক্তব্যে উল্লেখ করেন আক্তার।

তিনি সংবাদ সম্মেলনে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের লিখনির মাধ্যমে সমাজের এই দুষ্ট লোকদের বিরুদ্ধে ন্যায় বিচার দাবী জানাচ্ছি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান