1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:১৬ অপরাহ্ন

দোহারে প্রবাসী ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্রদের সহায়তা

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩৪৯ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি প্রবাসী ফাউন্ডেশনের উদ্যোগে আত্মনির্ভরশীল কর্মসূচী হিসেবে দরিদ্র মানুষের মাঝে সেলাই মেশিন, ছাগল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

নয়াবাড়ি প্রবাসী ফাউন্ডেশনের একঝাক নিবেদিত স্বেচ্ছাসেবীর সার্বিক সহযোগীতায় বুধবার বিকেলে উপজেলার ধোয়াইর বাজারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নয়াবাড়ী প্রবাসী ফাউন্ডেশনের বাংলাদেশ প্রতিনিধি মকিম খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাখাওয়াত হোসেন নান্নু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রবাসী ফাউন্ডেশন মানুষের কল্যানে সব সময় নিয়োজিত থাকে। এটি একটি অরাজনৈতিক সংগঠন। অসহায় মানুষের পাশে মানবতার হাত বাড়িয়ে দেওয়াই এ সংগঠনের কাজ। এসময় তিনি প্রবাসী সংগঠনের সভাপতি শেখ আমিনুল ইসলাম ঝিলু ,সাধারন সম্পাদক দিপু শিকদার ও সিনিয়র কার্যকরী সদস্য ফারুক হোসেন সহ সংগঠনের সকল কর্মকর্তা ও সদস্যদের প্রতি এলাকাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী ছিলেন ঢাকা ইয়াং ট্যাক্স ল’ইয়ারস এ্যাসোসিয়েশনের প্রধান সমন্বয়কারী ও গ্রাজুয়েট এ্যাসোসিয়শন দোহারের সাধার সম্পাদক মো. জহিরুল ইসলাম বিপ্লব ও মনির হোসেন ভূইয়া।

এছাড়া আরও উপস্থিত ছিলেন হাসান আহমেদ, শহিদ মেম্বার, জাহিদ আব্দুর রউফ, সোহরাব মাদবর, হাবিবুর রহমান জনি, বকুল মেম্বার, আব্দুর রশিদ, জামিল মাহমুদ, আশিকুর রহমান, আব্দুর রহমান ও মোঃ শিহাব প্রমূখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন হাসিবুল হাসান দিনার।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান