1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৩৯ অপরাহ্ন

দোহার ও নবাবগঞ্জের পূজা মণ্ডপে পূজার উপহার

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৩৪ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় আসন্ন দুর্গাপূজা উদযাপন উপলক্ষে পূজা মণ্ডপেগুলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত চাল ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের পক্ষ থেকে পূজার উপহার বিতরণ করা হয়েছে।
রবিবার নবাবগঞ্জের আব্দুল ওয়াসেক মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার ১৫৪টি ও দোহার উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলার ৩৭ পূজা মণ্ডপের পূজারীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্ধকৃত জিআর চালের ডিও ও সাংসদের পক্ষ থেকে নগদ ৫ হাজার টাকা করে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান। এসময় এমপি দোহার ও নবাবগঞ্জে একযোগে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সালমান এফ রহমান বলেন, “ধর্ম যার যার, উৎসব সবার” আমরা উৎসবের সাথে থাকবো। তবে করোনা মহামারিতে নির্দেশনা মেনে উৎসব পালন করতে হবে। সর্তক থাকতে হবে মানুষ যাতে সুন্দর ভাবে তার ধর্মপালন করতে পারে। প্রত্যাশা করি সবাই সুন্দরভাবে পূজা উদযাপন করবেন।

এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে করোনা পরিস্থিতি ম্যানেজ করেছেন, সারাবিশ্বে তা প্রশংসিত হয়েছে। তিনি আশ্বস্ত করেছেন বাংলাদেশে বড় ধরনের কোন সমস্যা হবে না। আমরা ভাগ্যবান তাঁর মতো একজন নেত্রী পেয়েছি।

নবাবগঞ্জের অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রাজিবুল ইসলাম এতে সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক জালাল উদ্দিন, শিক্ষাবিদ মানবেন্দ্র দত্ত, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান দেওয়ান আওলাদ হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিতাই চাঁদ তালুকদার, সাধারণ সম্পাদক স্বপন কুমার সরকার প্রমুখ।

অপরদিকে, দোহার উপজেলা পরিষদের সভাকক্ষ থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়েছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব আব্দুর রউফ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল, উপজেলার ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক রিপন রাজবংশী।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান