1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

দোহারে ১৭ জেলের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৩৩৯ বার দেখা হয়েছে।

নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মানদীতে ইলিশ মাছ ধরার অপরাধে ঢাকার দোহার উপজেলার নারিশা এলাকা থেকে শনিবার দুপুরে আট জেলেকে আটক করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা নুরুন্নাহার সহ কুতুবপুর নৌ-পুলিশ উপস্থিত ছিল।

আটকৃতদের ৭ জনকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র এক মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এছাড়া একজনকে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

কারাদন্ড প্রাপ্তরা হল উপজেলার নন্দনালপুরের মোখলেছুর রহমানের ছেলে আজিজুল ইসলাম (২৮), বাবুল চন্দ্র সরকারের ছেলে অপু চন্দ্র সরকার (৩২),আদালত খাঁর ছেলে বাবুল খাঁ (৩২), ছকুলদ্দিন শিকদারের ছেলে জাকির শিকদার (৪০), তোঁতা মোল্ল্যার ছেলে সাগর হোসেন (২২), ইউনুস শেখের ছেলে বাবু শেখ (২০), আব্দুল গনী শেখের ছেলে আব্দুল মান্নান (৬০) ও অর্থদন্ড প্রাপ্ত জয়নাল বেপারী (৬৫) সলেমান বেপারীর ছেলে।

এর আগে শনিবার রাতে উপজেলার পদ্মানদীর বিভিন্ন পয়েন্ট থেকে ১০ জনকে আটক করা হয়। যাদের প্রত্যেককে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যামান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান