1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন

দোহারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৪৭২ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হস্তান্তর করা হয়েছে। রবিবার সকালে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের অর্থায়নে নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হস্তান্তর করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

বক্তব্যে আলমগীর হোসেন বলেন, দোহার-নবাবগঞ্জ বাসীর ভাগ্য উন্নয়নে কাজ করছেন সালমান এফ রহমান। এমপি মহোদয়ের প্রচেষ্টায় আজ সেনাবাহিনী পদ্মানদী শাসনে কাজ করছে এখন আর আগের মত পদ্মা ভাঙ্গনের মুখে পড়বে না। দোহার-নবাবগঞ্জকে বাংলাদেশের একটি শ্রেষ্ঠ উপজেলা গঠন করার লক্ষ্যে সালমান এফ রহমান এমপি কাজ করছেন।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনেই নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পঅর্পন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ফজলুল রহমান ফাউন্ডেশনের মহাসচিব সহ বীর মুক্তিযোদ্ধারা।

জয়পাড়া বাজারের পূর্বপাশে জয়পাড়া খালের পাশঘেষে মনোরম পরিবেশে ২ কোটি ৮৬ লাখ টাকা ব্যয়ে তৈরি হয়েছে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স। যেখানে প্রথম ও দ্বিতীয় তলায় মার্কেট এবং তৃতীয় তলায় মুক্তিযোদ্ধাদের অফিস সহ রয়েছে একটি আধুনিক কনফারেন্স রুম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব আব্দুর রউফ মোল্লা, দোহার উপজেলা প্রকৌশলী হানিফ মোহাম্মাদ মুর্শিদী, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, ঢাকা জেলা মুক্তিযোদ্ধা কালীন কমান্ডার ডাঃ আবুল কালাম, দোহার উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রজ্জব আলী মোল্ল্যা ,এবিএম মহিউদ্দিন, সাবেক ডেপুটি কমান্ডার, শাহজাহান বিশ্বাস ও ডা. বোরহান উদ্দিন ও উপজেলার সকল মুক্তিযোদ্ধা সহ আরও অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান