1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:৩২ অপরাহ্ন

এ উপহার ‘শেখ হাসিনার’ উপহার: নির্মল গুহ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৩৮৩ বার দেখা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা রয়েছে সবসময় সাধারণ মানুষের পাশে থাকার জন্য। দুর্ভোগে-দুর্যোগে, উৎসবে-পার্বনে আমরা যে যে ভাবেই পাশে থাকি সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকেই করা হয়। আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী, এটাই বড় পরিচয়। দুর্গোৎসবকে সামনে রেখে আজ যে উপহার সামগ্রী প্রদান করা হচ্ছে এটাও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার।

সোমবার (১৯ অক্টোবর) ঢাকার নবাবগঞ্জ উপজেলা গোবিন্দপুর কালী মন্দির প্রাঙ্গণে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় থাকা দোহার-নবাবগঞ্জ উপজেলার ৮৬টি মন্দিরের শিক্ষক কে দুর্গাপূজার উপহার হিসেবে শাড়ি এবং পাঞ্জাবি প্রদানকালে একথা বলেন নির্মল রঞ্জন গুহ।

মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ঢাকা জেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্মল রঞ্জন গুহ।

নির্মল গুহ বলেন, দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দোহার ও নবাবগঞ্জ উপজেলার পাঁচ হাজার পরিবারে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হবে। আমরা স্বেচ্ছাসেবক লীগ ঈদ-পূজা, করোনা, বন্যাসহ যে কোন দূর্যোগে দরিদ্র মানুষের পাশে আছি। সারাদেশে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা এ কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শশাঙ্ক ভূষন চৌধুরি, দোহার উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিতাভ পাল অপু, সাধারণ সম্পাদক রিপন রাজবংশী, নবাবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার সরকার, যুগ্ম সম্পাদক অনুপম দত্ত নিপু ও নির্মল ঘোষ সহ আরো অনেকে।
অনুষ্ঠান পরিচালনা করেন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ঢাকা জেলার সহকারি পরিচালক পীযুষ সাহা।

পরে নির্মল রঞ্জন গুহ দুর্গাপূজা উপলক্ষে নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ও যন্ত্রাইল ইউনিয়নের ৮০০ পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান