1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:১৩ পূর্বাহ্ন

দুর্গাপূজা উপলক্ষে ঢাকা জেলা পুলিশের মত বিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৩২ জন নিউজটি দেখা হয়েছে।

আসন্ন দূর্গোৎসব নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষে দোহার ও নবাবগঞ্জ উপজেলা সহ ঢাকা জেলার সবগুলো থানার পূজা কমিটির নেতৃবৃন্দের সমন্বয়ে ভার্চুয়াল মত বিনিময় সভা করেছে জেলা পুলিশ। এসময় পূজা উদযাপন কমিটি ও পূজারী এবং পুলিশ প্রশাসনের সাথে কথা বলেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। বৃহস্পতিবার দুপুরে ঢাকা জেলা পুলিশের আয়োজনে দোহার ও নবাবগঞ্জ থানা প্রশাসনের কার্যালয়ে ভার্চ্যুয়াল কনফারেন্সের মাধ্যমে এ সভা করা হয়।

স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে যাতে করে হিন্দু ধর্মাবলম্বীরা নির্বিঘেœ শারদীয় দূর্গোৎসব পালন করতে পারে ও নিরাপত্তার বিষয় নিয়ে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

এ সময় সভায় যুক্ত হয়ে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ঢাকা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক সাংবাদিক বরুণ ভৌমিক নয়ন।

নবাবগঞ্জ থেকে মত বিনিময় সভায় আরও যুক্ত হোন দোহার সার্কেলের সহকারী পুলিশ সুপার জহিরুল ইসলাম। সভায় নবাবগঞ্জ থানায় সভাপতিত্ব করেন অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ ও দোহারে অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল।

নবাবগঞ্জে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, দোহার উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক অমিতাভ পাল অপু, নবাবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিতাই চাঁদ তালুকদার, সাধারণ সম্পাদক স্বপন কুমার সরকার, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আসিকুজ্জামান সহ দুই উপজেলার মন্দির কমিটির নেতৃবৃন্দ।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান