1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৬:০২ পূর্বাহ্ন

দুর্গাপূজা উপলক্ষে দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৪৩ জন নিউজটি দেখা হয়েছে।

শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের পাঁচশত দরিদ্র পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

বুধবার (৭ অক্টোবর) ভবতারণ সেবা সংঘের উদ্যোগে নয়াবাড়ি ইউনিয়নের তিনশ’ পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।
সংঘের প্রতিষ্ঠাতা আচার্য্য হিন্দু কল্যান ট্রাষ্টের সাবেক ট্রাষ্টি নন্দদুলাল গোস্বামীর সভাপতিত্বে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।
এসময় নির্মল গুহের পক্ষ থেকেও এলাকার দুইশ পরিবারে শাড়ি বিতরণ করা হয়।

নন্দদুলাল গোস্বামী বলেন, করোনা ও বন্যার কারণে এবারের পরিস্থিতি অনেকটা ভিন্ন। বিশেষ করে অন্ন ও বস্ত্র এই দুইয়ের চাহিদা মেটাতে হিমশিম খেতে হচ্ছে দরিদ্র মানুষগুলোকে। সে কারনে আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি। দূর্গাপূজা উপলক্ষ হলেও হিন্দু, মুসলিম সবার মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছি আমরা। ধারাবাহিক মানবিক কার্যক্রমের অংশ হিসেবে ভবতারণ সেবা সংঘ এ উদ্যোগ গ্রহণ করেছে।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা সবসময় দরিদ্র মানুষের পাশে রয়েছি। সমাজের বিত্তবান ব্যক্তি ও সামাজিক সংগঠনগুলোকে উদ্বুদ্ধ করেছি। ধর্মীয় সংগঠন হলেও ভবতারণ সেবা সংঘ সামাজিক ও মানবিক কাজে তাদের অংশগ্রহণ সবসময় রয়েছে।

তিনি বলেন, ঈদ, পূজা-বড়দিন সব উৎসবে পার্বনে, দূর্ভোগে-দুর্যোগে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে থাকে এবং সবসময় থাকবে। শারদীয় দূর্গোৎসবকে সামনে রেখেও ধর্ম-বর্ণ নির্বিশেষে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হবে দরিদ্র পরিবারগুলোর মাঝে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান