1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন

দোহারে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭১ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার নারিশা পশ্চিমচর এলাকার আওয়ামী লীগ নেতা ও জাহাজ ব্যবসায়ী নুরুল হক বেপারীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে বলে জানান বাড়ির মালিক। ডাকাতদল অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ ১ লাখ ৫ হাজার টাকা ও ১ ভরি পরিমাণ স্বর্ণালঙ্কার নিয়ে গেছে বলে জানান নুরুল হক।

ডাকাতির সময় ওই ঘরে থাকা নুরুল হক বেপারীর ভাই নুর মোহাম্মদ বেপারী জানান, রাত আনুমানিক তিনটার দিকে ১০/১২ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ঘরের পেছন দিকের লোহার ফটক ভেঙ্গে ও রেলিং কেটে ঘরে প্রবেশ করে। পরে ডাকাতরা তার শোবার ঘরে প্রবেশ করে তাকে এবং তার স্ত্রী আলপনা আক্তারকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে রশি ও কাপড় দিয়ে হাত-মুখ বেঁধে ফেলে। এসময় তার স্ত্রী আলপনা আক্তার চিৎকার করার চেষ্টা করলে ডাকাতরা তার স্ত্রীর কাঁধে রামদার উল্টো পিঠ দিয়ে আঘাত করে এবং চিৎকার করলে প্রাণনাশের হুমকি দেয়।
পরে ডাকাতদল ঘরের অন্য একটি রুমে প্রবেশ করে নগদ ১ লাখ ৫ হাজার টাকা ও আলপনা আক্তারের সঙ্গে থাকা এক ভরি পরিমাণ স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় নুর মোহাম্মদ বেপারী বাদী হয়ে দোহার থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শণ করেন দোহার সার্কেল এএসপি জহিরুল হক ও দোহার থানার ওসি মো. মোস্তফা কামাল।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল জানান, ডাকাতির ঘটনায় নুর মোহাম্মদ বেপারী বাদী হয়ে দোহার থানায় একটি ডাকাতি মামলা করেছেন। তদন্ত করে প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান