1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

দোহারের ২০টি হোটেল ও বেকারিতে অভিযান

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৯ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার বিভিন্ন বাজারের ২০টি হোটেল-রেস্তোরাঁ ও বেকারিতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) উপজেলার মেঘুলা বাজার থেকে মুকসুদপুর বাজার পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

জানা যায়, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও ডিপ ফ্রিজে পঁচা মাসং রাখার অপরাধে মেঘুলা বাজারের ‘মা বেকারী’র মালিক ফিরোজ মাহমুদকে ১০ হাজার টাকা জরিমানা করে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেন ভ্রাম্যমান আদালত। এছাড়া বিসমিল্লাহ বেকারীকে ২ হাজার টাকা, নারিশা ডাকবাংলো সংলগ্ন ড্রিম রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারকে ৫ হাজার টাকা, জয়পাড়া থানায় মোড়ে উৎসব ডিলার কে মেয়াদোত্তীর্ন ‘মাউন্ট ডিও’ রাখার অপরাধে ১০ হাজার টাকা সহ ২০ জনকে অর্থদন্ড দেয়া হয়। অভিযানে সব মিলিয়ে ২৯ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন স্যানেটারি ইনস্পেক্টর মো. আনোয়ার হোসেন এবং দোহার থানা পুলিশের সদস্যরা।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, যে সব হোটেল-রেস্তোরাঁ ব্যবসায়ীদের লাইসেন্স নেই তাদের আগামী এক সপ্তাহের মধ্যেই নিবন্ধন ও লাইসেন্স-এর জন্য জেলা প্রশাসকের নিকট আবেদন করতে বলা হয়েছে। এ অভিযান চলমান থাকবে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান