1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন

পাওনা টাকা চাওয়ায় নবাবগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৪ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পাওনা টাকা চাওয়ায় এক মুদি ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দেনাদার। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার কলাকোপা ইউনিয়নের কাশিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।
আহত মুদি ব্যবসায়ী আহাদ হোসেন উজ্জল (২৬) উপজেলার ওই ইউনিয়নের পীরমাহমুদিয়া গ্রামের হারুনের ছেলে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।

আহত ব্যবসায়ীর মা শিল্পী আক্তার জানান, উজ্জলের মুুদি ও গ্যাসের দোকান রয়েছে। আজ (বৃহস্পতিবার) বেলা ১১টার দিকে কাশিমপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে মনির (৪৫) দোকানে এসে উজ্জলের নিকট একটি গ্যাস বাকি চায়। এসময় উজ্জল মনিরের কাছে ৮/৯ মাস পূর্বের পাওনা আড়াই হাজার দাবি করেন। পাওনা টাকা না দিলে গ্যাস দিবে না বলে জানান। এ কথ শুনে মনির উজ্জলকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। কথা কাটাকাটির এক পর্যায় মনির ও তার সঙ্গে থাকা পীরমাহমুদিয়া গ্রামের রফিকের ছেলে জয়নাল ওরফে জনা লোহার রড ও জিআই তার দিয়ে উজ্জলকে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় স্থানীয়রা এগিয়ে এসে ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে এনে ভর্তি করে। এসময় তিনি তার ছেলেকে যারা হত্যার উদ্দেশ্যে এভাবে মেরেছে তাদের শাস্তি দাবি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের জরুরী বিভাগের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা: রুহুল আমিন জানান, আহত উজ্জলকে ভর্তি রাখা হয়েছে। এলোপাথারি আঘাতে তার মাথার ৪/৫ জায়গায় ফেঁটে গেছে। এছাড়াও বাম কানের একটু উপরে আঘাতের চিহ্ন রয়েছে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রয়োজন হতে পারে।
নবাবগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই পলি আক্তার জানান, এ ঘটনায় আহতের মা শিল্পী আক্তার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান