1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১২:৪২ পূর্বাহ্ন

জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় তিনজন আটক (ভিডিওসহ)

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৪ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ল্যাপটপ ও কাগজপত্র চুরির ঘটনায় সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে দোহার থানা পুলিশ। সিসিটিভি’র ফুটেজ দেখে চোর সনাক্ত করা সম্ভব হয়েছে বলে জানায় পুলিশ। আটক তিনজনের মধ্যে দুইজনের বাড়ি জয়পাড়া ও একজনের বাড়ি কাটাখালী এলাকায় বলে জানা গেছে। এ ঘটনায় দোহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটে। এতে দুর্বৃত্তরা ল্যাপটপসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। স্কুল কর্র্তৃপক্ষ চুরির বিষয়টি জানার পর দোহার থানায় একটি অভিযোগ দায়ের করলে দোহার থানা পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে অভিযান চালিয়ে সাব্বির হোসেন, মেহেদি হাসান ও দ¦ীন ইসলাম নামে তিনজনকে আটক করে। বিকেলে স্কুলের পিছনের দেয়াল টপকে ভিতরে প্রবেশ করে প্রধান শিক্ষকের রুমের জানালা ভেঙে ভিতরে প্রবেশ করে রুমের আলমারি ভেঙে ৫টি ল্যাপটপ ও বিদ্যালয়ের প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। বিদ্যালযের প্রহরী সন্ধার আগে স্কুলে প্রবেশ করে তালা অনান্য জায়গায় ভাঙার আলামত দেখতে পেয়ে প্রধান শিক্ষককে খবর দিলে তিনি এসে মালামাল খোয়া যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খালেক জানান, স্কুল এখন সরকারি হয়েছে, সরকারি প্রতিষ্ঠানে চুরির সাথে যারাই জড়িত রয়েছে তাদের দেশের প্রচলিত আইন অনুযায়ী বিচার হবে এটাই দাবি।

এ বিষয়ে দোহার থানার ওসি তদন্ত আরাফাত হোসেন জানান, আমরা সিসিটিভির ফুটেজ দেখে দোষীদের সনাক্তের পর তিনজনকে আটক করতে পেরেছি। তাদের কাছ থেকে আরো তথ্য উদঘাটনের জন্য জিজ্ঞসাবাদ চলছে। খোয়া যাওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

যেভাবে ঘটল স্কুলের ৫টি ল্যাপটপ ও কাগজপত্র চুরির ঘটনা

যেভাবে ঘটল ঢাকার দোহার উপজেলার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৫টি ল্যাপটপ ও কাগজপত্র চুরির ঘটনা। এ ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে তিনজনকে আটক করেছে পুলিশ।

Posted by PriyobanglaNews24 on Tuesday, September 8, 2020

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান