1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৪ পূর্বাহ্ন

জয়পাড়া পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ

তানজিম ইসলাম
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৮২ জন নিউজটি দেখা হয়েছে।

জয়পাড়া-গালিমুপর-ঢাকা সড়কে চলাচলকারী জয়পাড়া পরিবহনের বিরুদ্ধে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে।

জানা যায়, জয়পাড়া কলেজ মোড় থেকে গুলিস্তান পর্যন্ত এ পরিবহনে পূর্বের ভাড়া ৭০ টাকা থাকলেও করোনা পরিস্থিতির কারনে ১১০ টাকা করে নেয়া হতো। কিন্তু ১ সেপ্টেম্বর থেকে সরকার গণ পরিবহনের ভাড়া পূর্ব নির্ধারিত ভাড়া নিতে বললেও সে আদেশ মানছেন না জয়পাড়া পরিবহন কর্তৃপক্ষ।

সরেজমিনে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে জয়পাড়া কলেজ মোড়ে গিয়ে দেখা যায় জয়পাড়া থেকে গুলিস্তানের টিকিটের মূল্য রাখা হচ্ছে ৮০ টাকা।

নিজামুল হক নামের এক যাত্রী অভিযোগ করে বলেন, আমি নিয়মিত যাতায়াত করি। আগে ভাড়া দিতাম ৭০ টাকা। মাঝে করোনার কারনে ভাড়া নিতো ১১০ টাকা। কিন্তু এখন সরকার আগের ভাড়া ৭০ টাকা করে নিতে বললেও জয়পাড়া পরিবহন নিচ্ছে ৮০ টাকা করে।

এ ব্যাপারে জানতে চাইলে জয়পাড়া পরিবহনের সুপারভাইজার মো. আজগর আলী প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, আগে আমাদের বাস সিটিং সার্ভিস ছিলো না। আজ থেকে সিটিং সার্ভিস করা হয়েছে। তাই ভাড়া ১০ টাকা বেশি নেয়া হচ্ছে।

এ বিষয়ে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ বলেন, অতিরিক্ত ভাড়া নেয়ার কোন সুযোগ নেই। কোন পরিবহনের বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া গেলে অভিযান পরিচালনা করে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান