1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:০৪ পূর্বাহ্ন

দোহার পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদুলকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৭ জন নিউজটি দেখা হয়েছে।

নীতি আদর্শ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে রাশেদুল হাসান চঞ্চলকে দোহার পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ ও সাধারণ সম্পাদক এহসান আরাফ অনিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

জানা যায়, রবিবার (৩০ আগস্ট) উত্তর জয়পাড়া কুঠিবাড়ি এলাকায় পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদুল ও জয়পাড়া কলেজ ছাত্রলীগ নেতা আহমেদ রাব্বি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় রাব্বি সহ তার পক্ষের চারজন আহত হয়েছে।

স্থানীয় ও বিভিন্ন সুত্র থেকে জানা যায়, শনিবার (২৯ আগস্ট) বেলা সাড়ে এগারোটার দিকে জয়পাড়া সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে জয়পাড়া কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আহমেদ রাব্বি ও পৌর ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদুলের মধ্যে কোন একটি বিষয় নিয়ে তর্কবিতর্কের ঘটনা ঘটে। ওই সময়ই দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে পুলিশের উপস্থিতিতে তা নিয়ন্ত্রণে আসে। শনিবারের ওই ঘটনার জের ধরে রবিবার (৩০ আগস্ট) কলেজ ছাত্রলীগ নেতা রাব্বি, ছাত্রলীগ কর্মী রাজ, আবির ও সানজিদ উপজেলার কাঠালীঘাটা এলাকা থেকে জয়পাড়ায় আসার সময় কুঠিবাড়ি এলাকায় আসলে পৌর ছাত্রলীগের রাশেদুল পক্ষের লোকজন তাদের কুপিয়ে জখম করে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন রাব্বির লোকজন।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান