1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

দোহারে নিহত প্রতিবন্ধীর পরিবারের পাশে স্বেচ্ছাসেবকলীগ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ২৭২ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার দক্ষিণ জয়পাড়া গ্রামে বসতঘরে আগুনে দগ্ধ হয়ে মারা যাওয়া প্রতিবন্ধী কিশোরী নিপা সাহার পরিবারকে নগদ টাকা ও ঘর নির্মাণে টিন দিয়ে সহযোগিতা করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

রবিবার দুপরে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে নির্মল রঞ্জন গুহ ক্ষতিগ্রস্থ পরিবারটির সাথে দেখা করেন। এসময় নিহত প্রতিবন্ধী নিপার বাবা-মায়ের সাথে কথা বলে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তাদের হাতে ১০ হাজার টাকা ও ঘর নির্মাণের জন্য টিন তুলে দেন তিন। তাৎক্ষনিকভাবে আর্থিক ও খাদ্য সহায়তা দিয়ে পরিবারটির পাশে দাড়ানোর জন্য উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান নির্মল গুহ।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুব বেপারী, সহ-সভাপতি শহিদ চৌধুরি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার চোকদার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মো. সেন্টু, যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান সহ আরো অনেকে।

মানবিক যে কোন কাজে স্বেচ্ছাসেবক লীগ সবসময় মানুষের পাশে থাকবে বলে জানান নির্মল রঞ্জন গুহ।

উল্লেখ্য যে, নিহত নিপা জন্মগতভাবেই ছিল শারীরিক প্রতিবন্ধী। তার বাবাও একজন বাক-প্রতিবন্ধী। গত বৃহস্পতিবার সন্ধ্যায় নিপার মা মেয়েকে বাড়িতে একা রেখে মন্দিরে গিয়েছিলেন উপাসনার জন্য। এসময় তার বাবাও ছিলেন না বাড়িতে। সন্ধা সাড়ে সাতটার দিকে তাদের বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। খবর দেয়া হয় ফায়ার সার্ভিসকে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন দ্রুত নিভাতে সক্ষম হলেও ততক্ষণে ঘরের সব মালামাল পুড়ে যায় ও নিপাকে দগ্ধ মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান