1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:৩৮ অপরাহ্ন

দোহারে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ৪

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ১৬২ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার দোহারে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার ছাত্রলীগ কর্মী আহত হয়েছে। রবিবার (৩০ আগস্ট) উত্তর জয়পাড়া কুঠিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদুল ও জয়পাড়া কলেজ ছাত্রলীগ নেতা আহমেদ রাব্বি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় রাব্বি সহ তার পক্ষের চারজন আহত হয়েছে।

স্থানীয় ও বিভিন্ন সুত্র থেকে জানা যায়, শনিবার (২৯ আগস্ট) বেলা সাড়ে এগারোটার দিকে জয়পাড়া সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে জয়পাড়া কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আহমেদ রাব্বি ও পৌর ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদুলের মধ্যে কোন একটি বিষয় নিয়ে তর্কবিতর্কের ঘটনা ঘটে। ওই সময়ই দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে পুলিশের উপস্থিতিতে তা নিয়ন্ত্রণে আসে। শনিবারের ওই ঘটনার জের ধরে রবিবার (৩০ আগস্ট) কলেজ ছাত্রলীগ নেতা রাব্বি, ছাত্রলীগ কর্মী রাজ, আবির ও সানজিদ উপজেলার কাঠালীঘাটা এলাকা থেকে জয়পাড়ায় আসার সময় কুঠিবাড়ি এলাকায় আসলে পৌর ছাত্রলীগের রাশেদুল পক্ষের লোকজন তাদের কুপিয়ে জখম করে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন রাব্বির লোকজন।

এ ঘটনার পর থেকে জয়পাড়া কলেজ সহ আশপাশের এলাকায় আতঙ্ক বিরাজ করে। বিচ্ছিন্নভাবে দুই গ্রুপকেই বিভিন্ন স্থানে শোডাউন দিতে দেখা যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনার পর থেকে জয়পাড়া কলেজ ক্যাম্পাস ও চৌরাস্তায় পুলিশ মোতায়েন করা হয়।

এ বিষয়ে জানতে রাশেদুল ও রাব্বির মোবাইলে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

ঢাকা জেলা (দক্ষিণ) ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ বলেন, আমি ছাত্রলীগের সবাইকে বলেছি এ ধরণের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে। সেই বিষয়টি মাথায় রেখে সবাই যেন চুপ থাকে। বাকিটাও সমাধান করার চেস্টা করছি।

দোহার থানা ওসি (তদন্ত) মো. আরাফাত হোসেন বলেন, ছাত্রলীগের ওই দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়েছে। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কেউ পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করলেই আইনগত ব্যবস্থা নিব। এখন পর্যন্ত কোন পক্ষ থেকে অভিযোগ বা মামলা হয়নি।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান