1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

দোহারে আগুনে দগ্ধ হয়ে নিহত প্রতিবন্ধী কিশোরীর পরিবারের পাশে উপজেলা প্রশাসন

সাইফুল ইসলাম:
  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৫৪০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার দক্ষিণ জয়পাড়া গ্রামে বসতঘরে আগুনে দগ্ধ হয়ে মারা যাওয়া প্রতিবন্ধী কিশোরী নিপা সাহার পরিবারকে তাৎক্ষনিকভাবে আর্থিক ও খাদ্য সহায়তা দিয়েছে উপজেলা প্রশাসন।

শুক্রবার দুপরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এফ এম ফিরোজ মাহমুদ ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র ঘটনাস্থল পরিদর্শনে যান। এসময় নিহত প্রতিবন্ধী ওই কিশোরীর বাবা-মায়ের সাথে কথা বলে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন ইউএনও। তাৎক্ষনিকভাবে ইউএনও ফিরোজ মাহমুদ তার ব্যক্তিগত তহবিল থেকে ৫ হাজার টাকা ও প্রশাসনের পক্ষ থেকে চাল, ডাল, তেল, লবন সহ ২০ দিনের খাদ্য সামগ্রী প্রদান করেন অসহায় পরিবারটিকে।

উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ বলেন, ঘটনাটি জেলা প্রশাসনকে অবগত করা হয়েছে। আগুনে পরিবারটির বসতঘরে থাকা সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এমন অবস্থায় তাৎক্ষনিক আমরা অসহায় পরিবারটিকে সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছি। পরবর্তীতে ঘর তোলার জন্য টিন ও নগদ টাকা প্রদান করা হবে।

উল্লেখ্য যে, নিহত নিপা জন্মগতভাবেই শারীরিক প্রতিবন্ধী। তার বাবাও বাক-প্রতিবন্ধী। বৃহস্পতিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় নিপার মা মেয়েকে বাড়িতে একা রেখে মন্দিরে গিয়েছিলেন উপাসনার জন্য। এসময় তার বাবাও বাড়িতে ছিলেন না। সন্ধা সাড়ে সাতটার দিকে তাদের বসতঘরে আকস্মিক আগুন লাগলে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিয়ে তাৎক্ষণিকভাবে আগুন নেভানোর চেষ্টা চালায়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন দ্রুত নিভাতে সক্ষম হলেও ততক্ষণে ঘরের সব মালামাল পুড়ে যায় ও নিপাকে দগ্ধ মৃত অবস্থায় পাওয়া যায়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান