1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৯ অপরাহ্ন

নবাবগঞ্জে বন্যাদুর্গতদের খাদ্য সহায়তা দিলেন পনিরুজ্জামান তরুন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১১৬ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকা-১ আসনের সংসদ সদস্য প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের পক্ষ থেকে বন্যাদুর্গত মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ। বুধবার দুপুরে উপজেলার তিতপালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা প্রদানের আগে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। একইসাথে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার শান্তি কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জয়কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদ, শিকাড়ীপাড়া ইউপি চেয়ারম্যান আলীমুর রহমান খান পিয়ারা, ঢাকা জেলা পরিষদের সদস্য এস এম সাইফুল ইসলাম, ঢাকা জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আকমল হোসেন, জেলা কৃষকলীগের সহসভাপতি নাসির উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাসির খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা, সাধারণ সম্পাদক সাইফুল বারী শান্ত, দোহার-নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দীপ্ত দেওয়ান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সেলিম খান, সুজন বাবু, আওয়ামী লীগ নেতা মো. মোতালেব হোসেন, মোশারফ মোল্লা, শাহিন খান, রেজাউল করিম রাজু, শ্রমিকলীগ নেতা আমির হোসেন কুটি, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক রমজান আলী, যুবলীগ নেতা তৌহিদ ভূইয়া, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকরামুল নবী ইমু, ছাত্রলীগ নেতা রাহাত মাহমুদ, শোভন, হৃদয়, নিশাদ সহ আরো অনেকে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান