1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:১৭ অপরাহ্ন

নবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৩৯৫ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার সকালে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আতœার মাগফিরাত কামনা করে মোনাজাত ও দোয়া করা হয়। পরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শোক র‌্যালি করেন। র‌্যালি শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের নেতাকর্মীরা। এছাড়া উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পেশার মানুষ পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে ওয়াছেক মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঢাকা-১ আসনের এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দিন মনজু।

ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ বলেন, বাঙালির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিরঞ্জীব, তার চেতনা অবিনশ্বর। জাতির পিতা চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্রমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন, তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্রকে জয় করে বিশ্বে একটি উন্নয়নশীল জাতি হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল।

অনুষ্ঠানে সাবেক গণপরিষদ সদস্য সুবেদ আলী টিপু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক মো. জালাল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ্ মো. আবু বকর ছিদ্দিক সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান