1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:২৯ অপরাহ্ন

বন্যার্তদের পাশে পনিরুজ্জামান তরুন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৬২৫ বার দেখা হয়েছে।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের পক্ষ থেকে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নদীভাঙ্গন ও বন্যাকবলিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন। শনিবার দুপুরে উপজেলার কৈলাইল ইউনিয়নের পূর্ব মেলেং এলাকায় কালীগঙ্গা নদী ভাঙ্গন ক্ষতিগ্রস্থদের এ সব সহায়তা করা হয়।

এসময় পনিরুজ্জামান তরুন বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালরাতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতির পিতার হত্যাকারীদের হাতে নির্মমভাবে মৃত্যুবরণ করেন। তিনি কেবল বঙ্গবন্ধুর সহধর্মিণীই ছিলেন না, তিনি ছিলেন বাঙালির মুক্তি সংগ্রামে অন্যতম এক নেপথ্য অনুপ্রেরণাদাত্রী। বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধিকার আন্দোলনের প্রতিটি পদক্ষেপে তিনি বঙ্গবন্ধুকে সক্রিয়ভাবে সহযোগিতা করেছেন।
পরে ১৫ আগষ্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা হাবিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা কৃষকলীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রানা, সাধারণ সম্পাদক সাইফুল বারী শান্ত, ঢাকা জেলা পরিষদ সদস্য এস এম সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সুজন বাবু, ডিএন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দীপ্ত দেওয়ান প্রমূখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান