1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন

দোহারের জয়পাড়ায় স্বর্নের দোকানে চুরি

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ২৭৭১ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার প্রাণকেন্দ্র জয়পাড়া সরকারি হাসপাতাল রোড ও হাইস্কুল মার্কেটে ‘সেতু অলংকার’ নামে একটি স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটেছে।

জানা যায় বৃহস্পতিবার প্রতিদিনের মত রাত সাড়ে আটটার দিকে দোকান বন্ধ করে দোকানের কর্মচারী প্রদীপ দাশ। শুক্রবার যথারীতি ওই মার্কেটে সাপ্তাহিক বন্ধের কারণে সব স্বর্নের দোকান বন্ধ ছিল। শনিবার সকাল নয়টার দিকে দোকানের কর্মচারী প্রদীপ এসে দোকান খুলে দেখে দোকানের পেছনের ভ্যান্টিলেটর খুলে ভেতরে প্রবেশ করে দুটি সিন্ধুক ভেঙ্গে সারে আটভরি স্বর্ন নিয়ে যায় চোরেরা। এছাড়া ১২০ ভরি রুপাও খোয়া যায়।

এ বিষয়ে সেতু অলংকারের মালিক প্রদীপ কুমার দাস বলেন, আমার দোকানে এর আগেও চুরি হয়েছে। এছাড়া কয়েকবার প্রতারণারও স্বীকার হয়ে স্বর্ণ খোয়ার ঘটনাও ঘটেছে আমার দোকান থেকে । তিনি বলেন, সম্প্রতি বাড়ির স্বর্ন দোকানে রেখে মানিকগঞ্জ বেড়াতে গিয়েছিলাম দু’দিন আগে। এসে দেখি সব শেষ।

জানা যায়, মার্কেটের পার্শ্ববর্তী মুক্তিযোদ্ধা মার্কেটের পাশে বালুর মাঠে, অন্তত ২৫/৩০ টি দোকান গড়ে ওঠায় সেখানেও পাহারায় থাকতে পারে মার্কেটের নৈশপ্রহরী নুর মোহাম্মাদ ও দৌলুদ্দিন। এর আগে গতমাসে চাকরি ছেড়ে দেয় আরশেদ নামে আরেক নৈশপ্রহরী। নৈশপ্রহরী নুর মোহাম্মদ জানায়, ইদানিং কমিটির কথায় আমাদের দৌলদ্দিন বালুর মাঠেও পাহাড়া দেয়।

এ বিষয়ে জয়পাড়া সরকারি হাসপাতাল রোড ও হাইস্কুল মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক নুরু মোল্লা বলেন, আমি এখনো কোন মন্তব্য করতে চাইনা। তবে আমার কোন নৌশপ্রহরী বালুরমাঠে পাহাড়া দেয় না।

শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শণ করেন দোহার থানার এসআই মো. কামরুল হাসান। তিনি বলেন আশেপাশে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনাটির তদন্ত চলছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান