1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৪১ অপরাহ্ন

বন্যার্তদের পাশে স্বেচ্ছাসেবক লীগ

সাইফুল ইসলাম
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১০৩০ জন নিউজটি দেখা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, স্বেচ্ছাসেবক লীগ জাতির দুর্যোগপূর্ণ মূহুর্তে সবসময় জাতির পাশে থাকে। মানবতার মাতা আমাদের নেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা পরিস্থিতিতেও আমরা অসহায়দের পাশে ছিলাম। সেই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বন্যাকবলিত অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি। দেশের যেকোন দূর্যোগে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জনগণের পাশে থাকেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আমরা কাজের মাধ্যমে প্রমাণ করেছি আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনগুলো শুধু দলের রাজনীতি করে না, জনগণের রাজনীতি করে।” বৃহস্পতিবার সকালে ঢাকার দোহার উপজেলার বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোহার উপজেলার মাহমুদপুর, কুসুমহাটি ও নয়াবাড়ি ইউনিয়নে বন্যাকবলিত এলাকায় শুকনো খাবার বিতরন করা হয়।

নির্মল গুহ আরো বলেন, আজ দোহার উপজেলার নয়াবাড়ি, কুসুমহাটি এবং মাহমুদপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা পর্যায়ক্রমে সারা বাংলাদেশের বানভাসি মানুষের পাশে দাঁড়াবো। আমরা বন্যায় দুর্গত মানুষের পাশে অতীতে ছিলাম, আছি এবং ভবিষ্যতে থাকব।

ত্রাণ কার্যক্রমে উপস্থিত স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। করোনা প্রতিরোধে আমরা বিভিন্ন জনসচেতনামুলক কাজ করেছি। এছাড়া আম্ফানেও সময় সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহের নের্তৃত্বে সাতক্ষীরায় কাজ করেছে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। বন্যা পরিস্থিতিতেও কিন্তু আমরা বসে থাকেনি। সেবাই আমাদের সংগঠনের ব্রত। এই ব্রত নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। আমাদের কাজ চলমান থাকবে।

এসময় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয়, জেলা এবং উপজেলা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান