1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:২২ অপরাহ্ন

নবাবগঞ্জে সংগ্রহকৃত নমুনার ৩০ থেকে ৬০ শতাংশই করোনা পজিটিভ!

সিনিয়র প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ১৮১৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। পরীক্ষার জন্য পাঠানো নমুনার ৩০ থেকে ৬০ শতাংশ মানুষের করোনা পজিটিভ আসছে। মঙ্গলবার (১৬ জুন) নতুন করে আরও ১৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নবাবগঞ্জে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩৩ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. হরগোবিন্দ সরকার অনুপ জানান, মঙ্গলবার রাত ১১টায় পাওয়া পরীক্ষার ফলাফলে নতুন করে ওই ১৮ রোগী শনাক্তের বিষয়টি তারা নিশ্চিত হয়েছেন।

ডা. অনুপ জানান, বিভিন্ন বয়সী নতুন আক্রান্তরা উপজেলার কলাকোপা, বকসনগর, যন্ত্রাইল, শোল্লা, নয়নশ্রী চুড়াইন ও মুন্সীগঞ্জের সিরাজদিখানের খারশুর ইউনিয়নের বাসিন্দা।

গত বুধবার (১০ জুন) উপজেলা থেকে মোট ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। রাতে পাওয়া ফলাফলে সেখান থেকে ওই ১৮ রোগী ছাড়াও পুরাতন আরও দুই রোগীর করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৩৩ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৭ জন ও মৃত্যুবরণ করেছেন ৪ জন।

নতুন আক্রান্তদের তাদের নিজ বাড়িতে আইসলোশনে রেখে চিকিৎসার দেওয়া হবে জানিয়ে ডা. অনুপ জানান, সংক্রমনের ঝুঁকি এড়াতে আক্রান্তদের স্বজনদের হোম কোয়ারেন্টাইনে রাখা হবে। এছাড়াও প্রয়োজনীয় অন্যান্য ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান