1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ন

দোহারে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১২৫৮ জন নিউজটি দেখা হয়েছে।

জমি সংক্রান্ত বিরোধের জেরে ঢাকার দোহার উপজেলায় বসতবাড়িতে ঢুকে হামলার ঘটনা ঘটেছে। গত বুধবার (১০ জুন) সন্ধ্যায় উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের আন্তা গ্রামে এ ঘটনা ঘটে। এতে আয়েশা বেগম (৬০) নামে এক নারী গুরুত্বর আহত হয়েছেন।

আহত আয়েশা বেগমের ছেলে মাহবুবুর রহমান জানান, গত মঙ্গলবার (৯ জুন) তার মা আয়েশা বেগম এবং তার বড় বোন মাহমুদা আক্তার বাড়ির সীমানার পাশ থেকে মাটি কেটে এনে সেফটি ট্যংকির পাশে ফেলছিলেন। এসময় তাদের প্রতিবেশী আব্দুল মজিদ, তার স্ত্রী মেয়ে ময়না ও ছেলে মুরাদকে নিয়ে তাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়। পরে তাদের প্রতিবেশী ময়না আক্তার তাদের নামে থানায় অভিযোগ করলে পুলিশ এসে তার বাবা আব্দুল মান্নানকে আটক করে নিয়ে যায়। পরের দিন (১০ জুন) তাকে ছেড়ে দেয়া হয়। ওই দিন সন্ধ্যায় ময়নার ভাই মুরাদ তার ফুপাতো ভাই রলিন এবং রবিন এসে তাদের বাড়িতে হামলা করে। এ ঘটনায় তার মা আয়শা বেগমসহ তার দুই বোন মাহমুদা এবং দিপা আহত হয়।

পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে আনা হলে আহত মাহমুদা এবং দিপাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। আয়েশা বেগমের হাত ভেঙ্গে যাওয়ায় তাকে ভর্তি রাখা হয়। এ ঘটনায় বুধবার রাতে (১০ জুন) আহত আয়েশা বেগমের স্বামী আব্দুল মান্নান বাদী হয়ে ময়না ও তার পরিবারের কয়েকজনের নামে দোহার থানায় অভিযোগ করেন।

এ বিষয়ে দোহারের চর মাহমুদপুর পুলিশ ফাঁড়ির এস আই মাসুদ মোল্লা বলেন, তাদের উভয় পক্ষের মধ্যেই পূর্ব শত্রুতা রয়েছে। বুধবার জমি সংক্রান্ত বিরোধের জেরে আবার মারামারি হয়। এ ঘটনায় উভয় পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগতভাবে প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান