1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

শতভাগ পাসের সাফল্য নিয়ে এবারও দোহারে সেরা ড্যাফোডিলস হাই স্কুল

নিজস্ব প্রতিবেদক । প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ সোমবার, ১ জুন, ২০২০
  • ২০৭৪ জন নিউজটি দেখা হয়েছে।

টানা সাফল্যের ধারাবাহিকতায় এসএসসির প্রকাশিত ফলাফল বিবেচনায় এবছরও ঢাকার দোহার উপজেলার সেরা প্রতিষ্ঠান ড্যাফোডিলস হাই স্কুল। মুকসুদপুরের মইতপাড়ায় অবস্থিত ড্যাফোডিলস হাই স্কুল উপজেলার প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানকে পেছনে ফেলে প্রথম স্থান অর্জন করেছে। ধরে রেখেছে গত কয়েকবছরের ধারাবাহিক সাফল্য। এবছরও শতভাগ পাশ করেছে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

এসএসসিতে এ বছর ৪২ জন শিক্ষার্থী প্রতিষ্ঠানটি থেকে জি.পি.এ-৫ পেয়েছে। এর মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ২৮ জন, ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ৯ জন এবং মানবিক বিভাগ থেকে ৫ জন শিক্ষার্থী জিপিএ ৫ পেয়েছে।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মো. এরশাদ হোসেন জানান, ধারাবাহিকতার অক্ষুন্ন রেখে এ বছরও আমাদের প্রতিষ্ঠান ভাল করেছে। আমি মনে করি এ সাফল্যের পেছনে আমাদের সব শিক্ষক-শিক্ষিকা ও আমাদের প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের দক্ষতা সহ শিক্ষার্থীদের প্রবল চেস্টার ফসল। আশা করি সামনের দিনগুলোতে এ ধারাবাহিকতা বজায় থাকবে।
তিনি জানান, ড্যাফোডিলস হাইস্কুল থেকে ৭৬ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষা দিয়েছিল। ৪২ জন জিপিএ ৫ এবং বাকি শিক্ষার্থীরা এ গ্রেড পেয়েছে।

এদিকে উপজেলার কবি নজরুল বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ ৫ পেয়েছে ১০ জন, মুকসুদপুর শামসুদ্দিন শিকদার উচ্চ বিদ্যালয় থেকে ১০ জন, বেগম আয়েশা বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে ৭ জন, জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ৫ জন, নারিশা বালিকা উচ্চ বিদ্যালয় ৩ জন, নারিশা উচ্চ বিদ্যালয় ৩ জন, মধুরখোলা উচ্চ বিদ্যালয় ৩ জন, মালিকান্দা স্কুল এন্ড কলেজ ৩ জন, কাটাখালী মিছের খান উচ্চ বিদ্যালয় ২ জন, কার্তিকপুর উচ্চ বিদ্যালয় ২ জন, বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয় ১ জন এবং ইসলামাবাদ উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ ৫ পেয়েছে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান