1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:২৬ অপরাহ্ন

দোহারে প্রথম করোনামুক্ত ব্যক্তিকে ‘ফুল ও টাকা উপহার’ দিলেন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ২৪ মে, ২০২০
  • ২২২৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার প্রথম করোনা মুক্ত হওয়া ব্যক্তিকে ফুল ও নগদ টাকা ‘উপহার’ হিসেবে দিয়েছেন ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান।

রবিবার (২৪ মে) দোহার উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলার প্রথম করোনামুক্ত হওয়া দক্ষিণ জয়পাড়া মাঝিপাড়া এলাকার ইদ্রিস আলী কে ঢাকা জেলা প্রশাসকের পক্ষ থেকে ফুল ও নগদ ৫ হাজার টাকা উপহার হিসেবে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আফরোজা আক্তার রিবা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন।

ইউএনও আফরোজা আক্তার রিবা বলেন, করোনা রোগীরা কোন অপরাধী নয় এরা আমাদেরই কারো না কারো স্বজন। করোনা আক্রান্ত রোগীদের মানসিক মনোবল বৃদ্ধিতে সবারই যার যার অবস্থান থেকে কাজ করা উচিত। ঢাকা জেলা প্রশাসক স্যারের এমন উদ্যোগ করোনা আক্রান্তদের মানসিক শক্তি বৃদ্ধিতে সহযোগিতা করবে।

জানা যায়, জেলা প্রশাসকের ‘উপহার’ পাওয়া দোহারের ইদ্রিস আলীর শরীরে করোনা সনাক্ত হয় গত ২০ এপ্রিল রাতে। ২১ মে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এমপির সহযোগিতায় তাকে চিকিৎসার জন্য ঢাকার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। গত ১০ মে তিনি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরেন। বাড়িতে ফেরার পরও তিনি নিয়ম মেনে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকেন। গতকাল (২৩ মে) তাঁর হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হয়। তিনি এখন সম্পূর্ণ সুস্থ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান