1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৫ অপরাহ্ন

কৌশলে ফিরছে দোহার-নবাবগঞ্জের মানুষ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ সোমবার, ১৮ মে, ২০২০
  • ৪৮৭১ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকা সহ দেশের বিভিন্ন স্থান থেকে দোহার ও নবাবগঞ্জে আসতে শুরু করেছে মানুষ। বেশি টাকা খরচ হলেও সিএনজি, প্রাইভেটকার, অটোরিকশা, মহেন্দ্র, ট্রাক, পিকআপ ভ্যানসহ নানা যানবাহনে দোহার-নবাবগঞ্জে আসছে মানুষ। আর সময় হিসেবে বেছে নিয়েছে ভোর রাত ও ইফতারির পর।

রবিবার (১৭ মে) সন্ধার পর থেকে এমন চিত্র দেখা যায় দোহার-নববাগঞ্জের সড়কগুলোতে। সোমবার ভোররাত ও সকালে দেখা গেছে একই চিত্র। এই দুই উপজেলার বিভিন্ন সড়কে ছিল সিএনজি ও প্রাইভেটকারের চাপ। অনেকে ইজিবাইকে ভেঙে ভেঙে কেরানীগঞ্জ ও বসিলা থেকে এসেছেন দোহার-নবাবগঞ্জের বিভিন্ন স্থানে।

বাড়ি ফেরার অভিজ্ঞতা বর্ণনা করে নবাবগঞ্জের বান্দুরার এক ব্যক্তি জানান, ভোর ৫টার দিকে মোহাম্মদপুরের বাসা থেকে বের হয়ে রিকশায় বসিলা ব্রীজে আসেন ১০০ টাকা ভাড়া দিয়ে। সেখান সিএনজি অটোরিকশায় টিকরপুর আসেন জনপ্রতি ২০০ টাকায়। টিকরপুর থেকে ইজবাইকে নবাবগঞ্জ সদরে আসেন। সেখান থেকে আরেকটি ইজিবাইকে বান্দুরা বাড়িতে পৌছেন তিনি ও তাঁর সাথে থাকা দুইজন।

সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা থেকে প্রাইভেটকারে রওনা দিয়ে সকাল সাতটার দিকে দোহারের লটাখোলা করম আলীর মোড় দিয়ে বাড়িতে যাচ্ছিলেন একটি পরিবার। গাড়িটি থামিয়ে তাদের সাথে কৌশলে কথা বললেও তাদের গন্তব্যের কথা জানায়নি তাঁরা। তবে তারা বলেন তাদের গন্তব্য পর্যন্ত চার হাজার টাকা দিয়ে ঢাকার মিরপুর থেকে প্রাইভেটকারটি গতকালই ভাড়া করে রেখেছেন তারা। তাদের যুক্তি ঈদ বলে কথা।

লকডাউন উপেক্ষা করে ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের চোখ ফাঁকি দিয়ে পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন যানবাহনে ঢাকা থেকে কৌশলে দোহার-নবাবগঞ্জে ঢুকছে নিম্ন আয়ের মানুষও। তবে মানুষজন দেখতে পেলে অনেক সময় ফিরিয়েও দিচ্ছে। অ্যাম্বুল্যান্সে করে যাত্রী আনা-নেওয়া করা হচ্ছে। গত ৩/৪ দিনে এমন বেশ কয়েকটি ঘটনা ঘটেছে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান