1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

নবাবগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর ঝাড়ু মিছিল ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শনিবার, ১৬ মে, ২০২০
  • ১১১৬৬ বার দেখা হয়েছে।

খাদ্যবান্ধব কর্মসূচীর চাল সহ বিভিন্ন কার্ডে অনিয়মের অভিযোগ এনে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার কৈলাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্নু মিয়ার বিরুদ্ধে ঝাড়– মিছিল, বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
শনিবার (১৬ মে) বেলা ১১টার দিকে উপজেলার পাড়াগ্রাম বাজারে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ করে এলাকাবাসী।

পরে এলাকাবাসী সাংবাদিকদের সামনে লিখিত অভিযোগ পড়ে শোনান। এলাকাবাসীর দাবি, খাদ্যবান্ধব কর্মসূচী ও ভিজিডির তালিকায় অনেকের নাম থাকলেও তা পায়নি উপকারভোগীরা। এছাড়া সরকারের বিভিন্ন সহায়তার কার্ড ও ভাতা প্রদানে দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ এনেছেন চেয়ারম্যান পান্নু মিয়ার বিরুদ্ধে। এর মধ্যে নিজ আত্মীয়দের মধ্যে স্বামী-স্ত্রী ও তার ছেলে-ছেলে স্ত্রীসহ একই পরিবারে বহুমুখী কার্ড বিতরণের অভিযোগ এলাকাবাসীর। লিখিত বক্তব্যে, ঐসব উপকারভোগীর নাম, ঠিকানা, তালিকা নম্বর সহ তারা পাঠ করেন।

এর আগে স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকাবাসী প্রতিবাদ সভা করেন। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- ঢাকা জেলা দক্ষিণ কৃষক লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মো. নাসির উদ্দীন, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হক পিলু, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোবারক হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুরাদ খান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সুজন, সাধারণ সম্পাদক ফারুক মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মামুন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পারভেজ মোশারফ, কৈলাইল ইউপির ৬নং ওয়ার্ড সদস্য শেখ আব্দুল হালিম প্রমূখ। এসময় এ সংক্রান্ত একটি অভিযোগ জেলা প্রশাসক বরাবর দিতে এলাকাবাসীর গণস্বাক্ষর গ্রহন করা হয়।  

এ বিষয়ে কৈলাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্নু মিয়া অভিযোগ ভিত্তিহীন দাবী করে বলেন, আমাকে হেয় করতে একটি চক্র আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান