1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:০৯ অপরাহ্ন

জনবান্ধব দুই এসিল্যান্ড করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ২৪৫৬ বার দেখা হয়েছে।

করোনা সংকটের শুরু থেকে নিজেদের অগ্রভাগে রেখে কাজ করা ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার জনবান্ধব দুই সহকারি কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল ও সানজিদা তিন্নি আব্দুল্লাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১৫ মে) কামরুল ইসলাম সোহলের করোনা সনাক্ত হয়। এর আগে গত ১১ মে করোনা সনাক্ত হয় সানজিদা তিন্নি আব্দুল্লাহ ও তার স্বামী গণমাধ্যম কর্মী তরুন কথা সাহিত্যিক আব্দুল্লাহ আল ইমরানের।

কামরুল হাসান সোহেল কেরানীগঞ্জ মডেল ও সানজিদা তিন্নি ওই উপজেলার দক্ষিণ রাজস্ব সার্কেলের সহকারি কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে কর্মরত আছেন। তাদের দুজনের করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ। আক্রান্ত দুইজনই নিজ বাড়িতে আইসোলেশনে আছেন বলে জানা যায়।

করোনা সংকটের শুরু থেকে কেরানীগঞ্জের দুই ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বাজার নিয়ন্ত্রণ, অসহায় মানুষের বাড়িতে গিয়ে খাবার তুলে দেয়া, ভ্রাম্যমান আদালত পরিচালনা, হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ সহ প্রতিটি কার্যক্রমে ছিল সরব উপস্থিতি। প্রশাসনিক দায়িত্বের বাইরেও তাদের মানবিকতা কেরানীগঞ্জের প্রতিটি মানুষের মনে জায়গা করে নিয়েছে ইতোমধ্যে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কেরানীগঞ্জ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৩৪৯ জন। মৃত্যুবরণ করেছেন ৯ জন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান