1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০, ১২:২৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর নির্দেশনায় মানুষের পাশে আছি: নির্মল গুহ

সাইফুল ইসলাম। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ রবিবার, ১০ মে, ২০২০
  • ৬২০ জন নিউজটি দেখা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, দূর্যোগে মানুষের পাশে থাকার প্রয়াসে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছি। শুধু করোনা সংকট নয় যেকোন দূর্ভোগ-দূর্যোগে, উৎসব-পার্বনে শেখ হাসিনার একজন কর্মী হিসেবেই মানুষের পাশে থাকতে চাই। রবিবার দিনব্যাপী দোহার ও নবাবগঞ্জ উপজেলার কয়েকটি ইউনিয়নে বিভিন্ন শ্রেণি পেশার দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে একথা বলেন তিনি।

নির্মল রঞ্জন গুহ বলেন, করোনা সংকটের প্রথম ভাগেই মাস্ক ও স্যানিটাইজার সহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী নিয়ে মাঠে নেমেছিলাম। তারপর গত দুই মাস ধরে দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছি ধারাবাহিকভাবে। রমজানের শুরুতে নেমেছি ইফতার সামগ্রী নিয়ে। করোনা সংকটের শেষ পর্যন্ত মানুষের পাশে থেকে কাজ করতে চাই। শুধু দোহার-নবাবগঞ্জ নয়, স্বেচ্ছাসেবক লীগের এ কার্যক্রম এখন চলছে সারাদেশে। আমাদের সংগঠনের সামর্থ্যবান প্রতিটি নেতাকর্মী এগিয়ে এসেছে সাধারন মানুষের পাশে থাকার প্রয়াসে। করোনা সংকট মোকাবেলায় কেন্দ্রীয়ভাবে বিভিন্ন কার্যক্রম চলছে স্বেচ্ছাসেবক লীগের।

নির্মল রঞ্জন গুহ বলেন, আমাদের প্রতিটি প্যাকেট প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মানুষের জন্য। আমরা তার কর্মী হিসেবে তা পৌঁছে দিচ্ছি মাত্র। স্বেচ্ছাসেবক লীগ এভাবেই সেবক হয়ে মানুষের জন্য কাজ করবে।

রবিবার (১০ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত দোহার উপজেলার নয়াবাড়ি, নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর, কোমরগঞ্জ, বাহ্রা ও চুড়াইন ইউনিয়নের অন্তত দুই হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী প্রদান করেন নির্মল রঞ্জন গুহ। তিনি জানান, প্রথম দফায় দুই উপজেলার অন্তত পাঁচ হাজার পরিবারকে ইফতার সামগ্রী প্রদান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা রাহুল দাস, মির্জা মোর্শেদুল আলম মিলন, বিপুল বিশ্বাস, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট কামরুজ্জামান, মো. পলাশ, অতুল সরকার জুয়েল, পাঠাগার বিষয়ক সম্পাদক অমল মজুমদার, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শেখ আবু সহ আরও অনেকে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান