1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:১০ পূর্বাহ্ন

দোহারে আরও দুইজনের করোনা সনাক্ত, মোট আক্রান্ত ৬

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ সোমবার, ৪ মে, ২০২০
  • ২৬৩৪ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলায় নতুন করে আরও দুইজনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এর মধ্যে একজনের বাড়ি নারিশা ও আরেকজনের বাড়ি উত্তর রাইপাড়া গ্রামে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাড়াল ৬ জনে। সোমবার (৪ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন।

ডা. মো. জসিম উদ্দিন প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, সবশেষ দোহারের বিভিন্ন স্থান থেকে ১১ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকার আইইডিসিআর-এ পাঠানো হয়। সেমাবার (৪ মে) ভোরে আইইডিসিআর থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে-এর সরকারি মেইলে পাঠানো রিপোর্টের মাধ্যমে জানতে পারি দুইজনের করোনা পজেটিভের বিষয়টি। নতুন করে আক্রান্ত দুইজনের মধ্যে সোহরাওয়ার্দী হাসপাতালের একজন নারী চিকিৎসক রয়েছেন। তার বয়স ৫০ বছর। তিনি মূলত ঢাকায় অবস্থান করেন, বাড়ি নারিশা গ্রামে। ওই চিকিৎসক ঢাকা থেকে দোহারে এসে নমুনা দিয়ে আবার ঢাকায় চলে গিয়েছেন। তিনি বর্তমানেও ঢাকায় অবস্থান করছেন। তার স্বামীও একজন চিকিৎসক।
ডা. জসিম জানান, আক্রান্ত অপরজনের বাড়ি উপজেলার উত্তর রাইপাড়া আকন বাড়ি মসজিদের পাশে। তার বয়স ২১ বছর। সে জয়পাড়া বাজারের গনেশ দাসের দোকানের কর্মচারী।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বলেন, ২১ বছর বয়সী আক্রান্ত ওই যুবকের শরীরে করোনার তেমন উপসর্গ ছিলনা। আক্রান্ত অবস্থায় সে রাইপাড়া আকন বাড়ির মসজিদে নামাজ আদায়, জয়পাড়া বাজারে দোকানে কাজ করা সহ বিভিন্ন স্থানে যাতায়াত করেছে। ওই বিষয়গুলো মাথায় নিয়ে উপজেলা ও থানা প্রশাসনের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য যে, সোমবার (৪ মে) নতুন করে সনাক্ত হওয়া দুইজন নিয়ে দোহারে আক্রান্তের সংখ্যা মোট ৬ জন। এর মধ্যে প্রথমভাগে আক্রান্ত চারজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। অন্যরা ঢাকার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন এবং সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান