1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে র‌্যাব, পুলিশ ও চিকিৎসক সহ ৩১ জনের করোনা সনাক্ত

আসাদুজ্জামান সুমন। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১১২১ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় একদিনে র‌্যাব-এর পাঁচ সদস্য, পুলিশের পাঁচ সদস্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী চিকিৎসক সহ নতুন করে আরও ৩১ জন করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩৪ জনে।

বুধবার (২৯ এপ্রিল) রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য কর্মকর্তা প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, নতুন আক্রান্তরা উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা। এদের মধ্যে চার বছর বয়সী এক শিশু রয়েছেন। বাকিদের বয়স ২২ থেকে ৮২ বছর। আজ (২৯ এপ্রিল) দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত বিভিন্ন সময়ে আসা পরীক্ষার ফলাফলের মাধ্যমে একদিনে নতুন করে ওই ৩১ রোগী শনাক্ত করা হয়েছে।

এদের মধ্যে র‌্যাব-১০ এর পাঁচ সদস্য, কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের পাঁচ সদস্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী চিকিৎসক, দুই দম্পতি ও চার বছর বয়সী এক শিশু রয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩৪ জনে। এছাড়াও এ পর্যন্ত আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছয়জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন পাঁচজন।

নতুন আক্রান্তদের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত প্রক্রিয়াধীন রয়েছে জানিয়ে জানান ডা. মোবারক জানান, কেরানীগঞ্জে প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সংক্রমনের ঝুঁকি এড়াতে ইতোমধ্যে আক্রান্তদের স্বজনদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়াও কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে আক্রান্ত কারারক্ষীদের তালিকা আলাদাভাবে করা হচ্ছে। এজন্যে এ উপজেলায় আক্রান্তদের তালিকা থেকে আমাদের কাছে থাকা আক্রান্ত দুই কারারক্ষীর নাম বাদ দেওয়া হয়েছে। যার ফলে এ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১৩৪ জনে বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান