1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন

দোহারে নতুন সনাক্ত ২, অক্রান্তের সংখ্যা বেড়ে ৪, মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৩৭১৭ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলায় আরও দুইজনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়াল ৪ জনে। আর এর মধ্য থেকে মৃত্যু হয়েছে ১ জনের। রবিবার (২৬ এপ্রিল) সকালে নতুন করে দুইজন আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা।

জানা যায়, নতুন করে আক্রান্ত দুইজনের মধ্যে একজনের বাড়ি যশোর জেলায়। সে দোহারের জয়পাড়া কিছুক্ষণ সিনেমা হল সংলগ্ন একটি বাড়িতে ভাড়া থেকে সমাধান ডায়াগনস্টিক সেন্টারের এক চিকিৎসকের সহকারী হিসেবে কাজ করেন। তার বয়স ৩৫ বছর। আক্রান্ত অপরজনের বাড়ি মেঘুলা বাজার এলাকায়। তার বয়স ৬৫ বছর। আক্রান্ত দুই ব্যক্তির বাড়ি ও আশপাশের এলাকা সহ তাদের সাথে মেলামেশা এবং সম্পৃক্ততার বিষয়টি খতিয়ে দেখে নিয়মানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন।

এদিকে, দোহারে প্রথম ধাপে করোনা সনাক্ত হওয়া দুইজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) বেলা আড়াইটার দিকে ঢাকার রিজেন্ট হাসপাতালে চিকৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। মারা যাওয়া ওই ব্যক্তির বাড়ি রংপুর জেলায়। তার বয়স আনুমানিক ৬০ বছর। সে ঢাকায় কাজ করত এবং তাঁর স্ত্রী দোহারের চমৎকার বিড়ি ফ্যাক্টারির শ্রমিক হিসেবে কাজ করতেন এবং চর লটাখোলা এলাকায় বসবাস করতেন। স্ত্রী দোহারে থাকার কারনে সে সম্প্রতি ঢাকা থেকে দোহারে আসেন। শনিবার সন্ধায় ঢাকার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন।

ডা. জসিম উদ্দিন আরও জানান, প্রথম ধাপে আক্রান্ত দুইজনের মধ্যে একজনের মৃত্যু হলেও আরেকজন অনেকটা সুস্থ আছেন। সুস্থ থাকা ওই ব্যক্তির বাড়ি দোহারের সরকারি হাসপাতাল সংলগ্ন দক্ষিণ জয়পাড়া মাঝিপাড়া এলাকায়। সে জয়পাড়ার সমাধান ডায়গনস্টিক সেন্টারের এক চিকিৎসকের সহকারী হিসেবে কাজ করেন।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান