1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:০০ অপরাহ্ন

দোহারে করোনা আক্রান্ত একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৫৩৫১ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার দোহারে করোনা সনাক্ত হওয়া দুইজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) বেলা আড়াইটার দিকে ঢাকার রিজেন্ট হাসপাতালে চিকৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

জানা যায়, মারা যাওয়া ওই ব্যক্তির বাড়ি রংপুর জেলায়। তার বয়স আনুমানিক ৬০ বছর। সে ঢাকায় কাজ করত এবং তাঁর স্ত্রী দোহারের চমৎকার বিড়ি ফ্যাক্টারির শ্রমিক হিসেবে কাজ করত। স্ত্রী দোহারে থাকার কারনে সে সম্প্রতি ঢাকা থেকে দোহারে আসেন।

শনিবার সন্ধায় ঢাকার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন। তিনি জানান, শনিবার বেলা আড়াইটার দিকে আক্রান্ত ওই ব্যক্তির মৃত্যু হয়।

ডা. জসিম প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, ঢাকা থেকে আসা ওই ব্যক্তি সম্প্রতি বিভিন্ন রোগ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। গত সোমবার তার শরীরে করোনা উপসর্গ দেখা দিলে পরদিন মঙ্গলবার (২১ এপ্রিল) তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর’এ পাঠানো হয়। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি মেইলে ওই ব্যক্তির করোনা পজেটিভ থাকার খবর আসে। দ্রুত তাকে আইইডিসিআর-এর তত্ত্বাবধানে ঢাকার রিজেন্ট হাসপাতালে পাঠানো হয়। শনিবার (২৫ এপ্রিল) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়। ডা. জসিম জানান, ওই ব্যক্তির স্ত্রীর শরীর থেকেও নমুনা নিয়ে পরীক্ষা করা হয়। পরীক্ষায় তার শরীরে করোনা সনাক্ত হয়নি। ওই নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন বিভাগে ভর্তি রয়েছেন। ২/১ দিনের মধ্যে পুনারায় তার করোনা পরীক্ষা করা হবে বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা।

স্বাস্থ্য কর্মকর্তা জানান, মারা যাওয়া ওই ব্যক্তির লাশ আইইডিসিআর’এর নিয়মানুযায়ী দাফন করা হবে।

ডা. জসিম উদ্দিন আরও জানান, আক্রান্ত দুইজনের মধ্যে একজনের মৃত্যু হলেও আরেকজন অনেকটা সুস্থ আছেন। সুস্থ থাকা ওই ব্যক্তির বাড়ি দোহারের সরকারি হাসপাতাল সংলগ্ন দক্ষিণ জয়পাড়া মাঝিপাড়া এলাকায়।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান