1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:২১ অপরাহ্ন

দোহারে আক্রান্ত ব্যক্তির পরিবারের করোনা নেগেটিভ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ২৬২৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার দক্ষিণ জয়পাড়া মাঝিপাড়া এলাকায় আক্রান্ত ব্যক্তির পরিবারের চার সদস্যের পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন দোহার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন।

ডা. জসিম উদ্দিন প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, দক্ষিণ জয়পাড়া এলাকার আক্রান্ত ওই ব্যক্তির স্ত্রী, দুই সন্তান ও শ্বাশুরীর নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য বুধবার (২২ এপ্রিল) আইইডিসিআর-এ পাঠানো হয়। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাত আটটার দিকে আইইডিআর থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি মেইলে পাঠানো রিপোর্টের মাধ্যমে আমরা জানাতে পারি আক্রান্ত ব্যক্তির পরিবারের সদস্যদের করোনা নেগেটিভ। তার মানে ওই চারজনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমন নেই। তিনি জানান, আক্রান্ত ব্যক্তি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং আগের থেকে অনেকটা ভাল আছেন।

ডা. জসিম উদ্দিন বলেন, করোনা নিয়ে আতঙ্ক না ছড়িয়ে আক্রান্ত ব্যক্তি ও পরিবারকে সাহস দিতে সবাইকে। যাতে তাদের মনোবল ভেঙে না পড়ে।

উল্লেখ্য যে, সোমবার (২০ এপ্রিল) দিবাগত রাত একটার দিকে দোহারে প্রথম ৪২ বছর বয়সী এক ব্যক্তির শরীরে করোনা ভাইরাস সনাক্তের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন। আক্রান্ত ব্যক্তি উপজেলা সদরের দক্ষিণ জয়পাড়া এলাকার বাসিন্দা। করোনা সনাক্তের পর সরকারি হাসপাতাল রোড, সেখানে থাকা দোকানপাটসহ আক্রান্ত ব্যক্তির বসবাসররত দক্ষিণ জয়পাড়া এলাকার বেশ কয়েকটি বাড়ি লকডাউন করে দিয়েছে প্রশাসন। এর একদিন পর বুধবার (২২ এপ্রিল) দোহারে আরও এক ব্যক্তির শরীরে করোনা সনাক্ত হয়। আক্রান্ত ওই ব্যক্তির বাড়ি রংপুর জেলায়। সে ঢাকায় কাজ করত এবং তাঁর স্ত্রী দোহারের চমৎকার বিড়ি ফ্যাক্টারির শ্রমিক হিসেবে কাজ করত। স্ত্রী দোহারে থাকার কারনে সে সম্প্রতি ঢাকা থেকে দোহারে আসেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান