1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

দোহারে আরও এক ব্যক্তির করোনা সনাক্ত, আক্রান্ত বেড়ে ২

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ ২৪
  • আপডেটের সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৩৯৩৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলায় আরও এক ব্যক্তির শরীরে করোনা সনাক্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তি সম্প্রতি ঢাকা থেকে দোহারে এসেছেন বলে জানা যায়। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা।

আফরোজা আক্তার জানান, আক্রান্ত ওই ব্যক্তির বাড়ি রংপুর জেলায়। সে ঢাকায় কাজ করত এবং তাঁর স্ত্রী দোহারের চমৎকার বিড়ি ফ্যাক্টারির শ্রমিক হিসেবে কাজ করত। স্ত্রী দোহারে থাকার কারনে সে সম্প্রতি ঢাকা থেকে দোহারে আসেন। গত দুইদিন আগে তার শরীরে করোনা উপসর্গ দেখা দিলে গতকাল মঙ্গলবার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর’এ পাঠানো হয়। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সরকারি মেইলে ওই ব্যক্তির করোনা পজেটিভ থাকার খবর আসে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, আক্রান্ত ব্যক্তির সম্পৃক্ততা ও যাতায়াতের সূত্র ধরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান তিনি। এ নিয়ে দোহারে আক্রান্তের সংখ্যা দাড়ালো ২ জনে।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাত একটার দিকে দোহারে প্রথম ৪২ বছর বয়সী এক ব্যক্তির শরীরে করোনা ভাইরাস সনাক্তের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন। আক্রান্ত ব্যক্তি উপজেলা সদরের দক্ষিণ জয়পাড়া এলাকার বাসিন্দা। করোনা সনাক্তের পর সরকারি হাসপাতাল রোড, সেখানে থাকা দোকানপাটসহ আক্রান্ত ব্যক্তির বসবাসররত দক্ষিণ জয়পাড়া এলাকার বেশ কয়েকটি বাড়ি লকডাউন করে দিয়েছে প্রশাসন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান